Rohit Sharma

ভারতকে বিশ্বকাপ না জিতিয়ে একটি খাবার খেতে রাজি নন রোহিত, খাওয়াতে যেতেই নিষেধ করলেন পন্থকে

মুম্বইয়ের ছত্রপতি শিবাজি বিমানবন্দরের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে বিমানে ওঠার আগে কেক কেটেছে ভারতীয় দল। ঋষভ পন্থ সেই কেক খাওয়াতে যান রোহিতকে। ভারত অধিনায়ক সেই কেক খাননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ২০:১২
Share:

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে বিমানবন্দরে রোহিত শর্মা। ছবি: পিটিআই।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য শনিবার আমেরিকার উদ্দেশে রওনা হয়েছে ভারতীয় দল। যাওয়ার আগে কেক কেটেছিলেন ভারতীয় দলের ক্রিকেটারেরা। কিন্তু সেই কেক খেতে রাজি নন রোহিত শর্মা। অধিনায়ক জানালেন যে, তিনি বিশ্বকাপ জেতার পরেই কেক খাবেন।

Advertisement

মুম্বইয়ের ছত্রপতি শিবাজি বিমানবন্দরের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে বিমানে ওঠার আগে কেক কেটেছে ভারতীয় দল। ঋষভ পন্থ সেই কেক খাওয়াতে যান রোহিতকে। ভারত অধিনায়ক সেই কেক খাননি। তিনি বলেন, “জেতার পরে খাব।” রোহিত বোঝাতে চেয়েছেন যে, টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরেই তিনি কেক খাবেন।

তবে এই প্রথম নয়, আগেও বিশ্বকাপের আগে এমন মন্তব্য করতে দেখা গিয়েছিল রোহিতকে। সে বার যদিও রোহিত মন্তব্য করেছিলেন বাজি ফাটানো নিয়ে। এশিয়া কাপ জেতার পর বাজি ফাটাচ্ছিলেন ভারতীয় সমর্থকেরা। রোহিত বলেছিলেন, এক দিনের বিশ্বকাপ জেতার পর বাজি ফাটানো উচিত, এখন নয়।

Advertisement

শনিবার রোহিত ছাড়াও আমেরিকার উদ্দেশে রওনা দিয়েছিলেন যশপ্রীত বুমরা, সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব, ঋষভ পন্থ, রবীন্দ্র জাডেজা, শিবম দুবে, মহম্মদ সিরাজ, অক্ষর পটেল, আরশদীপ সিংহের মতো ক্রিকেটারদের। সঙ্গে ছিলেন কোচ রাহুল দ্রাবিড় এবং বাকি সাপোর্ট স্টাফেরা। নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সেখানে ভারতীয় সমর্থকেরা বিমানবন্দরে অপেক্ষা করছিলেন। রোহিতদের আমন্ত্রণ জানান তাঁরা।

বিরাট কোহলি যদিও এখনও যাননি। বোর্ডের কাছে বাড়তি ছুটি চেয়েছেন তিনি। কিছু দিন পরে আমেরিকা যাবেন। এর জন্য হয়তো বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলা হবে না তাঁর। শোনা যাচ্ছে, ৩০ মে আমেরিকার উদ্দেশে রওনা হবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন