T20 World Cup 2024

টি২০ বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে পৌঁছে গেল ভারতীয় দল, বিমানবন্দরে নেমে কী করলেন রোহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। পুরো দল একসঙ্গে যায়নি। কয়েক জন পরে দলের সঙ্গে যোগ দেবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ০৯:৪৯
Share:

(বাঁ দিক থেকে) রবীন্দ্র জাডেজা, রোহিত শর্মা ও টি দিলীপ। ছবি: ইনস্টাগ্রাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। রোহিত শর্মা-সহ দলের বেশির ভাগ সদস্য রবিবার সকালে সেখানে পৌঁছেছেন। তবে পুরো দল একসঙ্গে যায়নি। বিরাট কোহলি, হার্দিক পাণ্ড্য-সহ কয়েক জন পরে দলের সঙ্গে যোগ দেবেন।

Advertisement

রবিবার সকালে নিউ ইয়র্কে পৌঁছে সমাজমাধ্যমে নিজস্বী দেন রোহিত। সেখানে দেখা যাচ্ছে, বিমান থেকে নেমে বাসে উঠেছেন তাঁরা। বাসে রোহিতের সঙ্গে রয়েছেন রবীন্দ্র জাডেজা ও দলের ফিল্ডিং কোচ টি দিলীপ। হাসি মুখে বসে থাকতে দেখা যায় তাঁদের। বোঝা যাচ্ছে, বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন রোহিতেরা।

শনিবার বিমানে উঠেছিলেন রোহিতেরা। তিনি ও জাডেজা ছাড়া সেই তালিকায় ছিলেন যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, শিবম দুবে, কুলদীপ যাদব ও অক্ষর পটেল। রিজার্ভে থাকা শুভমন গিল ও খলিল আহমেদও গিয়েছেন।

Advertisement

তবে বিরাটের যেতে দেরি হচ্ছে। ৩০ মে আমেরিকার বিমানে ওঠার কথা তাঁর। হার্দিক রয়েছেন লন্ডনে। সেখান থেকে সরাসরি আমেরিকায় যাবেন ভারতের সহ-অধিনায়ক। ৩০ মে আমেরিকায় যাওয়ার কথা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল, যুজবেন্দ্র চহালেরও। রিজার্ভে থাকা কেকেআরের রিঙ্কু সিংহও সম্ভবত তাঁদের সঙ্গেই আমেরিকা যাবেন।

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ বার ওয়েস্ট ইন্ডিজ় ও আমেরিকায় হবে খেলা। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচ। ৯ জুন মুখোমুখি ভারত-পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন