Virat Kohli

দেখতে প্রায় এক রকম, জামাও একই ধরনের, ছোটবেলার কোহলি-বাবরের এত মিল কী ভাবে!

কোহলি এবং বাবর না কি ছোটবেলায় একই রকম দেখতে ছিলেন। একই রকম জামাও পরতেন তাঁরা। দেখলে মনে হয় তাঁরা দুই ভাই। দুই ব্যাটারের ছোটবেলার ছবি ঘুরছে সমাজমাধ্যমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ২০:২৪
Share:

বাবর-কোহলির ছোটবেলার ছবি নিয়ে চর্চায় মেতেছেন ক্রিকেটপ্রেমীরা। ছবি: টুইটার।

বিরাট কোহলি এবং বাবর আজম। ভারতীয় উপমহাদেশের অন্যতম সেরা দুই ব্যাটার না কি ছোট বয়সে একই রকম দেখতে ছিলেন। অনেকে আবার মজা করে বলছেন, দু’জনে আসলে এক জনই। অথবা তাঁরা দুই ভাই।

Advertisement

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে কোহলি এবং বাবরের ছোট বয়সের দু’টি ছবি। সেই ছবি দু’টিতে মজেছেন ক্রিকেটপ্রেমীরা। ভারত এবং পাকিস্তান দু’দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যেই জনপ্রিয় হয়েছে দুই ক্রিকেটারের ছোটবেলার ছবি। শুধু মুখের মিল নয়, কোহলি এবং বাবরের ছবি দুটিতে তাঁদের জামারও মিল রয়েছে। ক্রিকেটপ্রেমীরা নানা মন্তব্য করেছেন দু’জনের ছবির তুলনা করে। এক জন লিখেছেন, ‘কোহলি এবং বাবর দু’জনে কী ভাবে প্রায় একই রকম জামা পরলেন!’ এক জন মন্তব্য করেছেন, ‘করণ-অর্জুন’। আর এক ক্রিকেটপ্রেমী আবার লিখেছেন, ‘রাজারা একই রকম হয়।’

কোহলি এবং বাবরের ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল। তাঁদের মধ্যে যোগাযোগও রয়েছে নিয়মিত। কোহলি রান না পাওয়ার সময় বাবর তাঁর পাশে দাঁড়ান। গত এশিয়া কাপেও দু’জনকে হালকা মেজাজে কথা বলতে দেখা গিয়েছে। এশিয়া কাপে কোহলি রানে ফিরলেও চেনা ছন্দে ছিলেন না বাবর। আগামী ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে আবার দেখা হতে পারে দুই ব্যাটারের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন