ICC ODI World Cup 2023

শনিবার ভারত-পাকিস্তান ম্যাচের আগেই খুশির খবর ক্রিকেটপ্রেমীদের জন্য

শনিবার ভারত-পাকিস্তান ম্যাচ। আমদাবাদে মুখোমুখি দুই দল। বিশ্বকাপে এই ম্যাচের দিকে নজর থাকবে সকলের। সেই ম্যাচের আগে খুশির খবর পেলেন সমর্থকেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ০৯:৫৩
Share:

ভারত-পাকিস্তান সমর্থক। —ফাইল চিত্র।

শুক্রবার গুজরাতের আবহাওয়া দফতরের পক্ষ থেকে বৃষ্টির আশঙ্কার কথা জানানো হয়েছিল। কিন্তু শনিবার তাতে বদল হয়েছে। ভারত-পাকিস্তান ম্যাচের সময় আকাশ পরিষ্কার থাকবে বলে জানানো হয়েছে। বৃষ্টির সম্ভাবনাও নেই বলে জানিয়েছে তারা।

Advertisement

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ শুরু দুপুর ২টো থেকে। তার আগে দুপুর ১২.৩০ থেকে রয়েছে অনুষ্ঠান। সেখানে গান গাইবেন অরিজিৎ সিংহ। থাকবেন আরও অনেকে। সেই সব কিছু ভেস্তে যেতে পারত বৃষ্টি হলে। কিন্তু আবহাওয়া দফতরের পক্ষ থেকে বলা হয়েছে যে, আগে যে হাল্কা বৃষ্টির কথা জানানো হয়েছিল, তাতে বদল হয়েছে। শনিবার বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই। তাদের পক্ষ থেকে বলা হয়েছে যে, আগামী ৪৮ ঘণ্টায় আমদাবাদে বৃষ্টির সম্ভাবনা নেই। তাই ভারত-পাকিস্তান ম্যাচ নির্বিঘ্নে উপভোগ করতে পারবেন দর্শকেরা। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অসংখ্য মানুষ শনিবার খেলা দেখতে যাবেন। সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে জানানো হয়েছে।

এশিয়া কাপের গ্রুপ পর্বে ভারত-পাকিস্তান ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়ে গিয়েছিল। শুক্রবার তাই বৃষ্টির আশঙ্কা শুনে সিঁদুরে মেঘ দেখছিলেন সমর্থকেরা। শনিবার হাওয়া অফিসের পক্ষ থেকে আমদাবাদের আবহাওয়া যেমন থাকার কথা বলা হয়েছে, তা আনন্দ দেবে সমর্থকদের।

Advertisement

শনিবার ম্যাচ শুরু দুপুর ২টো থেকে। টিভিতে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে দেখা যাবে সেই ম্যাচ। মোবাইলে খেলা দেখা যাবে হটস্টার অ্যাপে। বিনামূল্যে ম্যাচ দেখতে পারবেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন