WPL 2023

চুল ধুয়েই যাচ্ছেন, রং খেলতে গিয়ে বিপদে আইপিএলের মহিলা ক্রিকেটার! চাইছেন সাহায্য

গোটা দেশের মতো রঙের খেলায় মেতে উঠেছিলেন আরসিবি-র ক্রিকেটার এলিস পেরি। সতীর্থদের সঙ্গে রঙের উৎসব ব্যাপক উপভোগ করেন। তাতেই বিপদে পড়ে গিয়েছেন। ভক্তদের কাছে সাহায্য চেয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১২:৪৩
Share:

হোলি খেলতে গিয়ে বিপদে পড়ে গিয়েছেন পেরি। তাঁর চুলের রং কিছুতেই উঠছে না। — ফাইল চিত্র

তিনি এই মুহূর্তে ভারতে ব্যস্ত উইমেন্স প্রিমিয়ার লিগ খেলতে। তার আগে মঙ্গলবার গোটা দেশের মতো হোলি খেলায় মেতে উঠেছিলেন আরসিবি-র ক্রিকেটার এলিস পেরি। সতীর্থদের সঙ্গে রঙের উৎসব ব্যাপক উপভোগ করেন। তাই করতে গিয়েই বিপদে পড়ে গিয়েছেন পেরি। তাঁর চুলের রং কিছুতেই উঠছে না। বাধ্য হয়ে ইনস্টাগ্রামে সেই ছবি দিয়ে ভক্তদের কাছে সাহায্য চেয়েছেন তিনি।

Advertisement

মঙ্গলবার আরসিবির সতীর্থদের সঙ্গে রং খেলায় মেতে ওঠেন পেরি। ডব্লিউপিএলের বাকি দলগুলির সদস্যেরাও এ ব্যাপারে পিছিয়ে ছিলেন না। সতীর্থ সোফি ডিভাইন এবং মেগান শুটের সঙ্গে রং খেলার ছবি পোস্ট করেন পেরি। ক্যাপশনে লেখেন, “রংয়ের উৎসব।” তার পরেই বিপদে পড়ে যান। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের চুলের ছবি দিয়ে তিনি লেখেন, “ভাবছিলাম যে, চুলের এই রং কি পাকাপাকি ভাবে থেকে যাবে? আমি দু’বার চুল ধুয়েছি।”

পেরির ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

ভক্তরাও উত্তর দিয়েছেন। বেশির ভাগই জানিয়েছেন, রং বা আবির খেলার আগে চুলে ভাল করে তেল দেওয়া উচিত ছিল পেরির। তা হলে কোনও ভাবেই রং চুলে লেগে থাকত না। সমব্যথী কিছু ভক্ত জানিয়েছেন, হয়তো প্রথম বার এ ভাবে রঙের উৎসবে মাতলেন পেরি। তাই রং খেলার নিয়মকানুন ভাল করে না জেনেই বিপদে পড়েছেন।

Advertisement

ডব্লিউপিএলে বুধবারই আবার নামতে চলেছেন পেরিরা। প্রতিপক্ষ গুজরাত জায়ান্টস। আগের ম্যাচে মুম্বইয়ের কাছে হেরে গিয়েছে পেরির দল আরসিবি। এই ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন