WPL 2023

দ্বিতীয় ম্যাচেও ছন্দহীন মন্ধানাদের ইনিংস, হরমনপ্রীতদের জয়ের জন্য চাই ১৫৬ রান

প্রথম ম্যাচে দিল্লির কাছে হারের পর দ্বিতীয় ম্যাচেও প্রত্যাশিত ছন্দে দেখা গেল না বেঙ্গালুরুর ক্রিকেটারদের। মহিলাদের প্রিমিয়ার লিগে হরমনপ্রীতদের বিরুদ্ধে মন্ধানারা করলেন ১৫৫ রান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ২১:২১
Share:

বেঙ্গালুরুর হয়ে কিছুটা লড়াই করলেন বাংলার রিচা। ছবি: বিসিসিআই

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হারের পর মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারল না স্মৃতি মন্ধানার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েও লাভ হল না। হরমনপ্রীত কৌরদের বিরুদ্ধে প্রত্যাশিত রান তুলতে পারলেন না মন্ধানারা। শেষ পর্যন্ত ১৮.৪ ওভারে ১৫৫ রানে শেষ হল আরসিবির ইনিংস।

Advertisement

সোফি ডিভাইনের সঙ্গে শুরুটা খারাপ করেননি মন্ধানা। আগ্রাসী মেজাজেই শুরু করেন তাঁরা। ১১ বলে ১৬ রান করে ডিভাইন আউট হওয়ার পর থেকে ধারাবাহিক ভাবে উইকেট হারাল ব্যাঙ্গালোর। তিন নম্বরে নামা দিশা কাসাত (শূন্য) রান পেলেন না। ১৩ রান করে রানআউট হলেন এলিস পেরিও। পাঁচ নম্বরে নেমে হেথার নাইটও প্রথম বলেই সাজঘরে ফিরলেন। তাঁর আগেই আউট হয়ে যান মন্ধানা। আরসিবি অধিনায়কের ব্যাট থেকে এল ১৭ বলে ২৩ রান। পাঁচটি বাউন্ডারি রয়েছে তাঁর ইনিংসে। ৪৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যান তাঁরা।

এর পর বেঙ্গালুরুর ইনিংসের হাল ধরেন বাংলার উইকেটরক্ষক-ব্যাটার রিচা ঘোষ। যদিও বড় ইনিংস খেলতে পারলেন না। তাঁর ব্যাট থেকে এল ২৬ বলে ২৮ রান। আরসিবির ইনিংসকে লড়াই করার মতো জায়গায় পৌঁছে দিল কণিকা আহুজা (২২), শ্রীয়াঙ্কা পাতিল (২৩), মেগান শাটদের (২০) সম্মিলিত লড়াই।

Advertisement

বল হাতে সোমবারও নজর কাড়লেন বাংলার সাইকা ইশাক। ২৬ রান দিয়ে ২ উইকেট নিলেন তিনি। মুম্বইয়ের সফলতম বোলার হিলি ম্যাথিউজ ২৮ রানে ৩ উইকেট পেলেন। ৩০ রান দিয়ে ২ উইকেট অ্যামেলিয়া কেরের। একটি করে উইকেট পূজা বস্ত্রকার এবং সিভার ব্রান্টের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন