Wriddhiman Saha

Wriddhiman Saha: তাঁকে হুমকি দেওয়া সাংবাদিকের নাম জানালেন ঋদ্ধিমান সাহা

বোর্ডের সহ-সভাপতি রাজীব শুক্ল শনিবার জানিয়েছেন, সাংবাদিকের সঙ্গে ঋদ্ধির কথোপকথন নিয়ে যাবতীয় তথ্য বোর্ডের কমিটিকে জানিয়েছেন ঋদ্ধি। বোর্ডের তিন সদস্যের যে কমিটি তৈরি করা হয়েছে তাতে রাজীব রয়েছেন। সেই সঙ্গে ছিলেন, কোষাধ্যক্ষ অরুণ ধামাল এবং অ্যাপেক্স কাউন্সিলের সদস্য প্রভতেজ সিংহ। তাঁদের কাছেই সেই সাংবাদিক সম্পর্কে সব তথ্য দিয়েছেন ঋদ্ধি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১৯:৩৫
Share:

ঋদ্ধিমান সাহা। —ফাইল চিত্র

ঋদ্ধিমান সাহাকে যে সাংবাদিক হুমকি দিয়েছিলেন, তাঁর নাম বোর্ডকে জানালেন তিনি। তিন সদস্যের যে কমিটি গড়ে দিয়েছিল বোর্ড, তার কাছে সেই সাংবাদিকের সম্পর্কে জানালেন ঋদ্ধি।

শনিবার বোর্ডের কমিটির সঙ্গে বৈঠক ছিল ঋদ্ধির। সেই বৈঠক থেকে বেরিয়ে ঋদ্ধি বলেন, ‘‘যা হয়েছে আমি সব বলেছি বিসিসিআই-কে। ওদের থেকেই আপনারা জানতে পারবেন।’’

Advertisement

বোর্ডের সহ-সভাপতি রাজীব শুক্ল শনিবার জানিয়েছেন, সাংবাদিকের সঙ্গে ঋদ্ধির কথোপকথন নিয়ে যাবতীয় তথ্য বোর্ডের কমিটিকে জানিয়েছেন ঋদ্ধি। বোর্ডের তিন সদস্যের যে কমিটি তৈরি করা হয়েছে তাতে রাজীব রয়েছেন। সেই সঙ্গে ছিলেন, কোষাধ্যক্ষ অরুণ ধুমাল এবং অ্যাপেক্স কাউন্সিলের সদস্য প্রভতেজ সিংহ। তাঁদের কাছেই সেই সাংবাদিক সম্পর্কে সব তথ্য দিয়েছেন ঋদ্ধি।

১৯ ফেব্রুয়ারি একটি টুইট করেন ঋদ্ধি। সেখানে একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিতে দেখা যায় এক ব্যক্তি ঋদ্ধিকে হুমকি দিচ্ছেন। সেই টুইটে ঋদ্ধি লেখেন, ‘ভারতীয় ক্রিকেটে আমার অবদানের পর এমন ব্যবহার প্রাপ্য আমার এক ‘সম্মানীয়’ সাংবাদিকের থেকে! এটা সাংবাদিকতা?’

Advertisement

সেই টুইটের পর একাধিক ক্রিকেটার ঋদ্ধির পাশে দাঁড়ান। তাঁরা সেই সাংবাদিকের নাম বলতে বলেন। কিন্তু ঋদ্ধি সেই সাংবাদিকের ক্ষতি চাননি। তাই বোর্ড ছাড়া কাউকে নাম জানাবেন না বলে জানিয়েছিলেন। শেষ বোর্ডের কাছেই সব তথ্য দিয়েছেন ঋদ্ধি।

ভারতীয় দল থেকে বাদ পড়েছেন ঋদ্ধি। তিনি জানিয়েছিলেন, রাহুল দ্রাবিড় তাঁকে বলেন ভারতীয় দলে তাঁকে আর ভাবা হবে না। সাজঘরের কথা বাইরে চলে আসায় প্রশ্নের মুখে পড়েন ঋদ্ধি। শনিবারের বৈঠকের পর ঋদ্ধি বলেন, ‘‘আমি এই বিষয়ে কোনও কথা বলব না। ওরা জানাবে কী সিদ্ধান্ত নেবে ওরা। বিসিসিআই সব কিছু বলবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন