New Year 2021

মুখ ভার শামির, নতুন বছরের শুভেচ্ছা জানালেন ভক্তদের

ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের এই পেসার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ২২:০৮
Share:

মুখ ভার শামির। ছবি: সোশ্যাল মিডিয়া

নতুন বছরের প্রথম দিনই মুখ ভার মহম্মদ শামির। টুইটারে যে ছবি পোস্ট করেছেন, তাতে চোখে-মুখে যন্ত্রণার ছাপ স্পষ্ট। তার মধ্যেও ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের এই পেসার।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে হলুদ টি-শার্ট এবং নীল ট্রাউজার পরে দাঁড়িয়ে রয়েছেন শামি। মাথায় টুপি। ডান হাতে নীল রঙের স্লিং প্লাস্টার। এই ছবি শামি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। তাঁর ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে ছিলেন শামি। কিন্তু সিরিজের মাঝপথেই তাঁকে দেশে ফিরে আসতে হয়। অ্যাডিলেডে প্রথম টেস্টে তিনি যখন ব্যাট করছিলেন, প্যাট কামিন্সের একটি বাউন্সার তাঁর ডান হাতে এসে লাগে। ওই টেস্টে আর ব্যাট করতে পারেননি তিনি। ভারতের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ৩৬ রানে। সেটাই ছিল ভারতের টেস্ট ক্রিকেটের ইতিহাসে সবথেকে কম রানের ইনিংস।

Advertisement

এরপর স্ক্যান করে দেখা যায়, তাঁর হাত ভেঙেছে। আশঙ্কা করা হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে প্রথম টেস্টেও তিনি খেলতে পারবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন