রোনাল্ডোর দুই গোল

প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে করিম বেঞ্জেমার পাস থেকে গোল করে রিয়ালকে এগিয়ে দেন রোনাল্ডো। দ্বিতীয়ার্ধে অবশ্য নায়ক গ্যারেথ বেল। ম্যাচ শুরু হওয়ার এক মিনিটের মধ্যে তিনিও গোল করেন বেঞ্জেমার পাস থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৮ ০৫:০২
Share:

নায়ক: বিশ্রামের পর ফিরেই রিয়ালকে জেতালেন ক্রিশ্চিয়ানো। ছবি: রয়টার্স।

লা লিগায় লেগানেসের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে বিশ্রাম দিয়েই দল নামিয়েছিলেন জিনেদিন জিদান। রিয়াল জিতেছিল ৩-১। শনিবার ঘরের মাঠ সান্তিয়াগো বের্নাবাউতে দেপোর্তিভো আলাভেসের বিরুদ্ধে গোল করেই প্রথম একাদশে প্রত্যাবর্তন স্মরণীয় করে রাখলেন সি আর সেভেন। তিনি করলেন জোড়া গোল। রিয়াল জিতল ৪-০।

Advertisement

প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে করিম বেঞ্জেমার পাস থেকে গোল করে রিয়ালকে এগিয়ে দেন রোনাল্ডো। দ্বিতীয়ার্ধে অবশ্য নায়ক গ্যারেথ বেল। ম্যাচ শুরু হওয়ার এক মিনিটের মধ্যে তিনিও গোল করেন বেঞ্জেমার পাস থেকে। কয়েক দিন আগেও রিয়ালে বেলের ভবিষ্যৎ নিয়ে জল্পনা তুঙ্গে ছিল। ব্রিটিশ সংবাদমাধ্যম দাবি করেছিল, ওয়েলস তারকাকে ছেড়ে দিচ্ছে রিয়াল। যদিও আলাভেস ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে জিদান স্পষ্ট করেই বলে দিয়েছিলেন, ‘‘আমাদের দলে বেল সব সময় গুরুত্বপূর্ণ। আমি চাই ও একশো শতাংশ ফিট হয়ে মাঠে নামুক। ওর মতো ফুটবলারকে হারাতে
চাই না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন