দলে নেই, স্টেনের কটাক্ষ

ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ শুরু ১৫ সেপ্টেম্বর। টেস্ট সিরিজ ২ অক্টোবর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৯ ০৫:০১
Share:

ডেল স্টেন।—ফাইল চিত্র।

টেস্ট ক্রিকেট থেকে তিনি আগেই অবসর নিয়ে নিয়েছিলেন। কিন্তু সীমিত ওভারের ক্রিকেটে খেলে যাবেন বলেছিলেন। তা সত্ত্বেও ডেল স্টেনকে বাইরে রেখেই ভারত সফরে টি-টোয়েন্টি দল বাছলেন দক্ষিণ আফ্রিকার নির্বাচকেরা। যার জন্য রীতিমতো ক্ষুব্ধ দক্ষিণ আফ্রিকার সর্বকালের অন্যতম সেরা এই ফাস্ট বোলার। মঙ্গলবার রাতে ব্যঙ্গ করে টুইটও করেছেন স্টেন।

Advertisement

দল ঘোষণার পরে দক্ষিণ আফ্রিকা বোর্ডের তরফে বলা হয়েছিল, ‘ক্রিস মরিস জানিয়েছে, ওকে পাওয়া যাবে না।’ যার পরে স্টেন টুইট করেন, ‘‘আমাকে কিন্তু পাওয়া যেত। কোচিং স্টাফের রদবদলের মধ্যে আমার ফোন নম্বরটা নিশ্চয়ই ওরা হারিয়ে ফেলেছে!’’ ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ শুরু ১৫ সেপ্টেম্বর। টেস্ট সিরিজ ২ অক্টোবর।

ঘোষিত টেস্ট দল: ডু প্লেসি (অধিনায়ক), বাভুমা, থেউনিস ডে ব্রুইন, ডি কক, এলগার, জুবেইর হামজা, কেশব মহারাজ, মার্করাম, সেনুরান মুথুস্বামী, এনগিডি, অনরিখ নর্তজে, ফিলান্ডার, ডেন পিয়েত, রাবাডা, রুডি সেকন্ড।

Advertisement

ঘোষিত টি-টোয়েন্টি দল: ডি কক (অধিনায়ক), ফান ডার ডাসেন, বাভুমা, জুনিয়র ডালা, বিয়র্ন ফর্তুইন, বেউরান হেনড্রিক্স, রিজা হেনড্রিক্স, মিলার, অনরিখ নর্তজে, ফেহলুকওয়েও, প্রিটোরিয়াস, রাবাডা, তাবরাইজ শামসি, জন-জন স্মাটস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন