India Vs Sri Lanka

কোহালির এই নাচ ভাইরাল নেট দুনিয়ায়, দেখুন ভিডিও

সমেজাজে অধিনায়ক বিরাট কোহালি। যার প্রমাণ মিলল ভারতীয় দলের এক অনুষ্ঠানে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৭ ১৭:২০
Share:

আইরার সঙ্গে নাচতে ব্যস্ত বিরাট। ছবি: মহম্মদ শামির টুইটার সৌজন্যে।

টেস্ট সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইট ওয়াশ করার পর ওয়ান ডে তেও জয়ের ধারাবাহিকতা বজায় রেখেছে ভারতীয় দল। তৃতীয় ওয়ান ডে-তে শ্রীলঙ্কাকে হারানোর পর বিরাট কোহালি থেকে যশপ্রীত বুমরাহ সকলেই মজে খুশির মেজাজে।

Advertisement

আরও পড়ুন: পছন্দের বলিউড অভিনেত্রী কে? রোহিতের বাউন্সার ডাক করলেন বুমরা

আরও পড়ুন: প্রত্যাবর্তনেই চমক, ইউএস ওপেনে বিশ্বের দু’নম্বরকে হারিয়ে দিলেন শারাপোভা

Advertisement

সমেজাজে অধিনায়ক বিরাট কোহালিও। যার প্রমাণ মিলল ভারতীয় দলের এক অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে নাচতে লাগলেন ভারতের অধিনায়ক। শুধু কোহালি একাই নন, সঙ্গে ছিলেন নৃত্য সঙ্গীনিও। সেই সঙ্গীনি আর কেউ নন, মহম্মদ শামির মেয়ে আইরা। কোহালির সঙ্গে আইরার নাচের একটি ভিডিও ইতিমধ্যেই টুইট করেছেন শামি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট আইরার সঙ্গে কোমর দোলাচ্ছেন বিরাট। আইরার প্রতিটি স্টেপকে নকল করার চেষ্টা করছেন তিনি। কোহালির নাচের এই ভিডিও পোস্ট হতেই তা ছরিয়ে পরেছে সোস্যাল মিডিয়ায়। বর্তমানে কোহালি ভক্তদের আলোচনার মূল কেন্দ্রে এই নাচের ভিডিওটিই। 👌👌

ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট আইরার সঙ্গে কোমর দোলাচ্ছেন বিরাট। আইরার প্রতিটি স্টেপকে নকল করার চেষ্টা করছেন তিনি। কোহালির নাচের এই ভিডিও পোস্ট হতেই তা ছরিয়ে পরেছে সোস্যাল মিডিয়ায়। বর্তমানে কোহালি ভক্তদের আলোচনার মূল কেন্দ্রে এই নাচের ভিডিওটিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন