কোস্তা-জাদুতে বাঁচল চেলসি

প্রিমিয়ার লিগে ধাক্কা খেল চেলসি। ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে সমান পয়েন্টে যাওয়ার সুযোগ থাকলেও রবিবার সোয়ানসি সিটির বিরুদ্ধে ২-২ ড্র করল আন্তোনিও কন্তের দল। এ দিন অ্যাওয়ে ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল চেলসি। দিয়েগো কোস্তার দুর্দান্ত ফিনিশের সৌজন্যে ১-০ এগোয় তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৬ ০৩:৫৩
Share:

প্রিমিয়ার লিগে ধাক্কা খেল চেলসি। ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে সমান পয়েন্টে যাওয়ার সুযোগ থাকলেও রবিবার সোয়ানসি সিটির বিরুদ্ধে ২-২ ড্র করল আন্তোনিও কন্তের দল।

Advertisement

এ দিন অ্যাওয়ে ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল চেলসি। দিয়েগো কোস্তার দুর্দান্ত ফিনিশের সৌজন্যে ১-০ এগোয় তারা। বিরতির পরে স্পটকিক থেকে ১-১ করেন গিলফি সিগার্ডসন। যার কিছুক্ষণ পরেই ২-১ করেন লেরয় ফার। জবাবে চেলসি অবশ্য টানা আক্রমণ জারি রেখেছিল। শেষমেশ কোস্তার ম্যাজিক গোলে সমতা ফেরায় চেলসি। স্প্যানিশ ফরোয়ার্ড ডিফেন্ডারদের ভিড়েও নিঁখুত ভলিতে নিজের দ্বিতীয় গোলটা করেন। যে স্ট্রাইকারকে দলবদলের বাজারে বিক্রি করতে চেয়েছিলেন কন্তে সেই কোস্তাই চেলসিকে হারের মুখ থেকে বাঁচান।

এই ম্যাচ ড্র করায় ম্যাঞ্চেস্টার সিটির থেকে দু’পয়েন্ট নীচে দুইয়ে থাকল চেলসি। পরের পরীক্ষা য়ুরগেন ক্লপের লিভারপুলের বিরুদ্ধে। শুক্রবার সেই ম্যাচের আগে লেস্টারকে ৪-১ উড়িয়ে আত্মবিশ্বাসী জার্মান কোচ বলছেন, গোটা মরসুমে এই ভয়ঙ্কর টিমকেই দেখা যাবে। ‘‘লেস্টারের বিরুদ্ধে যেমন খেলেছি, এই পারফরম্যান্সটাই জারি থাকবে। গোটা মরসুমে এই লিভারপুলকেই দেখতে চাই,’’ বলছেন ক্লপ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন