Diego Maradona

বান্ধবীর রোদে পোড়া শরীরে মারাদোনার মুখ! ভক্তের ছবিতে অবাক বিশ্ব

দিয়েগো মারাদোনাকে নিয়ে তাঁর ভক্তদের পাগলামির শেষ নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ২০:৪৪
Share:

বাঁ দিকের ছবিই ভাইরাল রয়েছে।

দিয়েগো মারাদোনাকে নিয়ে তাঁর ভক্তদের পাগলামির শেষ নেই। গত বছরের নভেম্বরে প্রয়াণের পর তাঁকে ঘিরে উন্মাদনা যেন বেড়েছে। মৃত্যু রহস্য নিয়ে যেমন রোজই কোনও না কোনও নতুন মোচড় আসছে, তেমনই উঠে আসছে ভক্তদের পাগলামির কথাও।

Advertisement

নেটমাধ্যমে এমনই অদ্ভুত দাবি করে বসেছেন জুলিয়ান গঞ্জালেজ। বলেছেন, তাঁর বান্ধবী লুসিয়ানার রোদে পোড়া শরীরে নাকি স্পষ্ট দেখা যাচ্ছে মারাদোনার মুখ। শুধু বলাই নয়, রীতিমতো ছবি পোস্ট করে দেখিয়েছেন নেটমাধ্যমে। সেই ছবি দেখে বেশিরভাগই বলেছেন, সত্যিই মারাদোনার মুখের সঙ্গে মিল রয়েছে ছবিতে।

১৭ বছরের জুলিয়ান প্রয়াত আর্জেন্টিনার কিংবদন্তির বিরাট ভক্ত। বান্ধবী লুসিয়ানাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন বুয়েনোস এয়ার্সের একটি সমুদ্রসৈকতে। এক ব্রিটিশ সংবাদমাধ্যমে বলেছেন, “তখন আমরা খাচ্ছিলাম। হঠাৎই লুসিয়ানার পায়ের দাগটা দেখে অবাক হয়ে যাই। ও নিজেও সেটা আগেই দেখেছিল। কিন্তু আমাকে বলেনি। কিন্তু সমর্থক হিসেবে আমি ব্যাপারটা ধরতে পেরে গিয়েছিলাম।”

Advertisement

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে জুলিয়ান লিখেছেন, “সবাই বলছে এটা দিয়েগোর মুখ। আপনারাই বলুন, ছবিতে দিয়েগোকে দেখা যাচ্ছে কিনা?” ইনস্টাগ্রামে সমীক্ষাও করেন তিনি। ৯০ শতাংশ সমর্থকই জানান, ছবিতে দিয়েগোর মুখ বোঝা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন