অভিযুক্ত দীনেশ

ম্যাচ গড়াপেটার অভিযোগে নাম জড়াল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার দীনেশ মোঙ্গিয়ার। লন্ডনে আদালতে প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার লু ভিনসেন্ট অভিযোগ করেছেন আইসিএলে ম্যাচ গড়াপেটা করতেন তিনি। সেই টুর্নামেন্টে চণ্ডীগড় লায়ন্স দলে ছিলেন দীনেশ। ভিনসেন্ট বলেছেন গড়াপেটায় মোঙ্গিয়ার সঙ্গে ছিলেন আর এক প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার ডারেল টাফিও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৫ ০৩:১২
Share:

ম্যাচ গড়াপেটার অভিযোগে নাম জড়াল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার দীনেশ মোঙ্গিয়ার। লন্ডনে আদালতে প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার লু ভিনসেন্ট অভিযোগ করেছেন আইসিএলে ম্যাচ গড়াপেটা করতেন তিনি। সেই টুর্নামেন্টে চণ্ডীগড় লায়ন্স দলে ছিলেন দীনেশ। ভিনসেন্ট বলেছেন গড়াপেটায় মোঙ্গিয়ার সঙ্গে ছিলেন আর এক প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার ডারেল টাফিও। মোঙ্গিয়া গড়াপেটায় যুক্ত ‘চার জনের গ্যাং’ এর অন্যতম সদস্য ছিলেন বলে অভিযোগ ভিনসেন্টের। তবে মোঙ্গিয়া এই অভিযোগ অস্বীকার করেছেন। ‘‘ও যা বলেছে ঠিক নয়। আমি কোনও গড়াপেটায় যুক্ত ছিলাম না। চণ্ডীগড় লায়ন্সের হয়ে খেলেছি ঠিকই। কিন্তু নিউজিল্যান্ডের ক্রিকেটাররা কি করত জানি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন