ম্যাচের আগে নেইমার আর মেসিকে নিয়ে অন্য নাটক

লা লিগার স্বপ্ন টিকিয়ে রাখতে আজ ভিসেন্তে কালদেরনের বাঁধা টপকাতে হবে চেলসিকে। রবিবার লা লিগা মহারণে মুখোমুখি বার্সেলোনা ও আতলেতিকো দে মাদ্রিদ। যে ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে জোড়া ধাক্কায় কাবু বার্সা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:২১
Share:

চারশোতম জয়ের প্রস্তুতি। বার্সেলোনা প্র্যাকটিসে নেইমার-মেসি-সুয়ারেজ।-টুইটার

লা লিগার স্বপ্ন টিকিয়ে রাখতে আজ ভিসেন্তে কালদেরনের বাঁধা টপকাতে হবে চেলসিকে।

Advertisement

রবিবার লা লিগা মহারণে মুখোমুখি বার্সেলোনা ও আতলেতিকো দে মাদ্রিদ। যে ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে জোড়া ধাক্কায় কাবু বার্সা।

এক দিকে লিওনেল মেসির নতুন চুক্তি নিয়ে এখনও রয়ে যাচ্ছে ধোঁয়াশা। বার্সেলোনার তরফ থেকে নতুন চুক্তি দেওয়ার কথা বলা হলেও মেসির বাবা তথা এজেন্ট জর্জ মেসির সঙ্গে কোনও চূড়ান্ত বোঝাপড়ায় পৌঁছয়নি। ব্রিটিশ প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, মেসির বাবা আর্জেন্তিনায় যাওয়ার আগে চেয়েছিলেন চুক্তি বিতর্ক মেটাতে। কিন্তু ক্লাবের তরফ থেকে প্রস্তাব আসেনি।

Advertisement

পাশাপাশি আবার নেইমারের ভবিষ্যৎ নিয়েও দেখা দিচ্ছে জল্পনা। শোনা যাচ্ছে, আগামী মরসুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ জোসে মোরিনহো সই করতে চান নেইমারকে। তাঁকে ম্যাঞ্চেস্টারে আনতে প্রতিদিন যোগাযোগ রাখছেন জোসে মোরিনহো। ব্যক্তিগত ভাবে আবেদন জানাচ্ছেন যাতে তিনি বার্সা ছাড়েন।

তবে আতলেতিকো ম্যাচের আগে সে সব প্রসঙ্গ দূরে রেখে লুইস এনরিকে বলছেন, ‘‘এটা খুব গুরুত্বপূর্ণ ম্যাচ। কিন্তু এটা ছাড়াও আরও ম্যাচ বাকি আছে। একটা ম্যাচের ফল দিয়ে কিছু হবে না।’’

রবিবার লা লিগায়

আতলেতিকো মাদ্রিদ বনাম বার্সেলোনা

(সোনি সিক্স ও সোনি ইএসপিএন, রাত ৮-৪৫)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন