Kieron Pollard

কার কথায় মুম্বই ইন্ডিয়ান্স দলে যোগ দিয়েছিলেন কায়রন পোলার্ড?

দলে যোগদানের পর থেকেই মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার হয়ে উঠেছেন কায়রন পোলার্ড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ২২:১৪
Share:

কায়রন পোলার্ড। ফাইল ছবি

দলে যোগদানের পর থেকেই মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার হয়ে উঠেছেন কায়রন পোলার্ড। দলের পাঁচ বার ট্রফি জয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। কিন্তু মুম্বইয়ে হয়তো যোগ দিতেই পারতেন না, যদি না তাঁর এক দেশজ সতীর্থ সাহায্য করতেন। তিনি আর কেউ নন, ডোয়েন ব্র্যাভো।

Advertisement

মুম্বইয়ের হয়ে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত খেলেছিলেন ব্র্যাভো। পরে চেন্নাই সুপার কিংসে যোগ দেন। এক সাক্ষাৎকারে ব্র্যাভো বলেছেন, “মুম্বইয়ে তখন আমার পরিবর্ত ক্রিকেটার দরকার ছিল। আমি ওদের পোলার্ডের কথা বলি। যখন ওর সঙ্গে যোগাযোগ করা হয় তখন ও অন্য ক্লাবের হয়ে খেলছে। তাই আমার কথাতেই তখনকার মতো ডোয়েন স্মিথকে সই করানো হয়।”

ব্র্যাভোর সংযোজন, “পরের বছর চ্যাম্পিয়ন্স লিগ চলার সময় আমি মুম্বইয়ের এক কর্তাকে ফোন করে বলি, ‘পোলার্ড এখানে রয়েছে। প্রতিযোগিতা শুরুর আগে ওকে সই করিয়ে নাও।’ পরদিনই ওরা মুম্বই থেকে হায়দরাবাদে চলে আসে। সেই সময়ে পোলার্ডকে ২ লক্ষ ডলার দেওয়ার কথা বলা হয়েছিল। আমি পোলার্ডের ঘরে ফোন করে ওকে নিচে নামতে বলি। নেমে টাকার অঙ্ক দেখে ও অবাক হয়ে গিয়েছিল।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন