সাঁতারু সায়নীর হাতে উদ্বোধন ইস্টবেঙ্গল ফ্যান ক্লাবের

মঙ্গলবার রাজারহাটের পাঁচতারা হোটেলে সাফ গেমস সোনাজয়ী সাঁতারু সায়নী ঘোষের হাতে সরকারি ভাবে আত্মপ্রকাশ ঘটল ইস্টবেঙ্গল ফ্যান ক্লাবের। লাল-হলুদের বেসরকারি ফ্যান ক্লাব আছে কয়েকটা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৬ ০৪:০২
Share:

উদ্বোধন মঞ্চে সায়নী।-নিজস্ব চিত্র

মঙ্গলবার রাজারহাটের পাঁচতারা হোটেলে সাফ গেমস সোনাজয়ী সাঁতারু সায়নী ঘোষের হাতে সরকারি ভাবে আত্মপ্রকাশ ঘটল ইস্টবেঙ্গল ফ্যান ক্লাবের। লাল-হলুদের বেসরকারি ফ্যান ক্লাব আছে কয়েকটা। এ দিন মেন্ডি, বেলো, র‌্যান্টি, সৌমিক, মেহতাব, ডংদের উপস্থিতিতে যে সরকারি ফ্যান ক্লাব হল তার সদস্য হলে পাওয়া যাবে ইস্টবেঙ্গল মেম্বারশিপ কার্ড, জার্সি, ম্যাচের যে কোনও টিকিটের উপর কুড়ি শতাংশ ছাড়। পাশাপাশি হোটেল, হাসপাতালের জন্য একশোটা গিফট ভাউচার। যাকে বলা হচ্ছে সিলভার কার্ড। প্ল্যাটিনাম কার্ড উদ্বোধন হবে জুলাইয়ে। যে অনুষ্ঠানে কোনও আন্তর্জাতিক ফুটবলারকে আনার চেষ্টা চলছে। সিলভার কার্ড এর আগে তুলে দেওয়া হয়েছিল শাহরুখ খান এবং কাজলের হাতে। এ দিন তিন নম্বর কার্ডটি তুলে দেওয়া হল প্রতিশ্রুতিমান সাঁতারু সায়নীর হাতে। দুঃস্থ সাতারুকে এক লক্ষ টাকার চেকও দেওয়া হয়।

Advertisement

যাচ্ছেন না সঞ্জয়

ডার্বি খেলতে বৃহস্পতিবার মোহনবাগান শিলিগুড়ি পৌঁছচ্ছে। তবে কোচ সঞ্জয় সেন টিমের সঙ্গে যাচ্ছেন না। দিল্লিতে ফেডারেশনের অ্যাপিল কমিটির বৈঠকে যোগ দিয়ে শুক্রবার দলের সঙ্গে যোগ দেবেন তিনি। সনি নর্ডিও ওই দিন পৌঁছবেন শিলিগুড়ি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন