SC East Bengal

শ্রী সিমেন্টের সঙ্গে চুক্তিপত্রে সই না হওয়ায় ইস্টবেঙ্গল কর্তাদের বিরুদ্ধে বিক্ষোভ

একাধিক সমস্যায় ভুগছে ইস্টবেঙ্গল। অ্যাকোস্টা-সহ অন্যান্য ফুটবলাদের বেতন না মেটানোয় ট্রান্সফার ব্যানের মুখে পড়তে হতে পারে ইস্টবেঙ্গলকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৯:৪৫
Share:

বিক্ষোভ দেখাচ্ছেন ইস্টবেঙ্গল সমর্থকরা নিজস্ব চিত্র

লকডাউনের মধ্যেই কর্মকর্তাদের বিরুদ্ধে বিক্ষোভ দেখালেন ইস্টবেঙ্গল সমর্থকরা। বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের সঙ্গে চূড়ান্ত চুক্তিপত্রে সই না করায় কর্মকর্তাদের বিরুদ্ধে বিক্ষোভ দেখান তারা। বেলঘরিয়া পূবপাড়া অঞ্চলে ক্লাব কর্তা দেবব্রত সরকার-সহ অন্যান্যদের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকেন প্রায় জনা পঞ্চাশ লাল হলুদ সমর্থক।

Advertisement

খবর পেয়ে ঘটনস্থলে চলে আসেন ক্লাবের কয়েকজন সদস্য। সাময়িক উত্তেজনা তৈরি হয়। বিক্ষোভকারীদের দাবি, ‘‘দীর্ঘদিন ধরেই চূড়ান্ত চুক্তিপত্রে সই করা নিয়ে টালবাহানা করছে ক্লাব। এর ফলে দলের ক্ষতি হচ্ছে। তাই দ্রুত চুক্তিপত্রে সই করার দাবি জানিয়ে আমরা বিক্ষোভ দেখাতে বাধ্য হচ্ছি।’’

একাধিক সমস্যায় ভুগছে ইস্টবেঙ্গল। জনি অ্যাকোস্টা-সহ অন্যান্য ফুটবলাদের বেতন না মেটানোয় ট্রান্সফার ব্যানের মুখে পড়তে হতে পারে ইস্টবেঙ্গলকে। অন্যদিকে, আইএসএল-এ খেলতে হলে দল গঠন প্রক্রিয়াও দ্রুত শুরু করে দিতে হবে। তবে চূড়ান্ত চুক্তিপত্রে সই না হলে দল গড়বে না শ্রী সিমেন্ট। এই সমস্যার জেরে চিন্তায় ইস্টবেঙ্গল সমর্থকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন