Willis Plaza

ইস্টবেঙ্গলে শেষ প্লাজার ইনিংস

উইলিস প্লাজাকে ছেড়ে দিল ইস্টবেঙ্গল। রবিবাসরীয় ডার্বিতে মোহনবাগানের কাছে হারের পরই এক প্রকার নিশ্চিত ছিল, ইস্টবেঙ্গলে তাঁর বিদায় ঘন্টা বাজতে চলেছে। কিন্তু বিদায়টা যে এতটা তাড়াতাড়ি হবে, তা হয়ত কল্পনাও করতে পারেননি ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর এই স্ট্রাইকার।

Advertisement

কৌশিক চক্রবর্তী

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৮ ২৩:১৯
Share:

উইলিস প্লাজা।—ফাইল চিত্র।

উইলিস প্লাজাকে ছেড়ে দিল ইস্টবেঙ্গল। রবিবাসরীয় ডার্বিতে মোহনবাগানের কাছে হারের পরই এক প্রকার নিশ্চিত ছিল, ইস্টবেঙ্গলে তাঁর বিদায় ঘন্টা বাজতে চলেছে। কিন্তু বিদায়টা যে এতটা তাড়াতাড়ি হবে, তা হয়ত কল্পনাও করতে পারেননি ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর এই স্ট্রাইকার। মোহনবাগানের বিরুদ্ধে এ দিন গোটা ম্যাচেই অফ কালার ছিলেন প্লাজা।

Advertisement

কলকাতা ক্লাসিকো শেষেই নিজেদের মধ্যে আলোচনায় বসেন লাল-হলুদের শীর্ষ আধিকারিকরা। আর এই বৈঠকেই প্লাজাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা।

ইস্টবেঙ্গলের ফুটবল সচিব রজত গুহ আনন্দবাজারকে বলেন, “প্লাজাকে ছেড়ে দেওয়া হচ্ছে। ওর বদলে নতুন বিদেশি নেওয়া হবে। নতুন বিদেশি কে হবেন, আগামী দু’তিন দিনের মধ্যেই সেই বিষয় চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ক্লাব।”

Advertisement

আরও পড়ুন: সনিকে গোল উৎসর্গ ডিকার, হারের দায় নিলেন খালিদ

আরও পড়ুন: বাগানেই ফিরতে চাই, সমর্থকদের আদরে চোখ ছলছল সনির

প্লাজাকে এই মরসুমে দলে নেওয়ার জন্য যিনি বেশি তৎপর ছিলেন, সেই লাল-হলুদ কোচ খালিদ জামিলও প্লাজাকে ছাড়ার বিষয় সম্মতি দিয়েছেন বলেই জানিয়েছেন লাল-হলুদের ফুটবল সচিব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন