East Bengal

ডার্বির আগেই বড় চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল

এমনিতেই জামাই আদর করে আনা স্ট্রাইকার চার্লস ডি’সুজা প্রত্যাশা পূরণে ব্যর্থ। তার উপর গোল নেই উইলিশ প্লাজার। ফলে লাল-হলুদে এক জন পজিটিভ স্ট্রাইকারের খোঁজ চলছিল বহু দিন ধরেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৮ ১৮:৩২
Share:

অ্যারোজের বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন অর্ণবরা। ছবি: ইস্টবেঙ্গল সমাচার সৌজন্যে।

ডার্বির আগেই বড় চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল। সব কিছু ঠিকঠাক থাকলে ২১ জানুয়ারী আই লিগের ফিরতি ডার্বিতেই লাল-হলুদ জার্সিতে দেখা যাবে ডুডু ওমাগবেমিকে। ইতিমধ্যেই ডুডুর সঙ্গে গোপনে প্রায় পাকা কথা সেরে ফেলেছেন ইস্টবেঙ্গল কর্তারা।

Advertisement

এমনিতেই জামাই আদর করে আনা স্ট্রাইকার চার্লস ডি’সুজা প্রত্যাশা পূরণে ব্যর্থ। তার উপর গোল নেই উইলিশ প্লাজার। ফলে লাল-হলুদে এক জন পজিটিভ স্ট্রাইকারের খোঁজ চলছিল বহু দিন ধরেই। ক্লাবের অন্দরের খবর চার্লসের পরিবর্তে ইস্টবেঙ্গলে আসতে চলেছেন ডুডু।

ডুডুর সঙ্গে লড়াইয়ে ছিলেন ডং-ও। ডং, ডুডু ছাড়াও কোচ খালিদ জামিলের পছন্দের তালিকায় ছিলেন ড্যারেল ডাফি। অন্যদিকে এটিকেতে খেলে যাওয়া স্ট্রাইকার ফিকরু তিফেরার সঙ্গে কথা বলেও পিছিয়ে আসতে হয়েছে ইস্টবেঙ্গলকে।

Advertisement

আরও পড়ুন: অস্ট্রেলীয় ওপেনে দেখা যাবে না সেরেনাকে

আরও পড়ুন: কোহালি-ধোনিদের ধরে রাখতে আইপিএল ফ্রাঞ্চাইজিগুলি কত টাকা খরচ করছে জানেন?

তবে, শেষ পর্যন্ত ভারতীয় ফুটবলকে হাতের তালুর মতো চেনা ডুডুকেই বেছে নিল ইস্টবেঙ্গল। বক্স স্ট্রাইকারের অভাব মেটাতেই দলে নেওয়া হচ্ছে ডুডুকে।

এর আগেও লাল-হলুদ জার্সিতে খেলেছেন ডুডু। আর্মান্দো কোলাসোর কোচিংয়ে র‌্যান্টি-ডুডু জুটি ঘুম কেড়ে নিয়েছিল বহু প্রতিপক্ষেরই। শুধু ইস্টবেঙ্গল জার্সি গায়েই নয়, মোহনবাগানেও খেলেছেন এই নাইজেরিয় স্ট্রাইকার।

এখন দেখার বহু যুদ্ধের সৈনিক ডুডুর আগমনে স্ট্রাইকিং লাইনের সমস্যা কাটিয়ে উঠতে পারে কিনা ইস্টবেঙ্গল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন