Sports News

ডার্বির পর আবার ড্র ইস্টবেঙ্গলের

শিলিগুড়ির মাঠে মোহনবাগানের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেই থামতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। ভাল ফুটবল উপহার দিতে পারেনি কোনও পক্ষই। তার পরটাও যে খুব ভাল হল এমনটা নয়। শিলিগুড়ির মাটিতেই এ বার শিলং লাজংয়ের কাছে আটকে গেল মর্গ্যানের লাল-হলুদ ব্রিগেড।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:২১
Share:

উইলিস প্লাজা। -ফাইল চিত্র।

ইস্টবেঙ্গল ১ (প্লাজা)

Advertisement

শিলং লাজং ১ (লালমুয়ানপুঁইয়া)

শিলিগুড়ির মাঠে মোহনবাগানের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেই থামতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। ভাল ফুটবল উপহার দিতে পারেনি কোনও পক্ষই। তার পরটাও যে খুব ভাল হল এমনটা নয়। শিলিগুড়ির মাটিতেই এ বার শিলং লাজংয়ের কাছে আটকে গেল মর্গ্যানের লাল-হলুদ ব্রিগেড। ঘরের মাঠে পিছিয়ে পরে ম্যাচে ফিরল ইস্টবেঙ্গল। ম্যাচ শুরুর ২০ মিনিটের মধ্যেই পিছিয়ে পড়েছিল ইস্টবেঙ্গল। লাজংয়ের স্যামুয়েল লালমুয়ানপুঁইয়ার গোলে এগিয়ে গিয়েছিল লাজং। মাঝ মাঠ থেকে বল নিয়ে দৌড় শুরু করেছিলেন দীপান্দা। সেখান থেকেই বাঁ দিক থেকে উঠে আসা বিপিনকে ফাঁকায় বল বাড়ান তিনি। আন মার্ক অবস্থায় ছিলেন বিপিন। গোলের গন্ধ পাওয়া স্যামুয়েল ততক্ষণে উঠে এসেছিলেন ইস্টবেঙ্গল বক্সে। বাঁদিক থেকেই বিপিনের মাপা ক্রসে স্যামুয়েলের হেড সরাসরি চলে যায় ইস্টবেঙ্গল গোলে। কিছু করার ছিল না রেহনেশের। তার আগেই অবশ্য ইসাকের নিশ্চিত গোলমুখি শট বাঁচিয়ে দিয়েছিলেন রেহনেশ। শুরুর দিকে সুযোগ নষ্ট করে ইস্টবেঙ্গলও।

Advertisement

আরও খবর: চ্যাম্পিয়ন্স লিগে দি মারিয়া ঝড়, চার গোলে বিধ্বস্ত বার্সেলোনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন