Sports News

বিপর্যয় সামলালেন ব্রেস্টো, তবে মোহালিতে চাপে রইল ইংল্যান্ড

এক-শূন্যতে পিছিয়ে থাকা অবস্থায়, মোহালিতে তৃতীয় টেস্টের শুরুটাও ভাল হল না ইংল্যান্ডের। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক অ্যালেস্টেয়ার কুক। কিন্তু লাঞ্চের আগেই ৪ উইকেট পড়ে যায় মাত্র ৮৭ রানে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৬ ১৪:১১
Share:

হাসিব হামিদ আউট হওয়ার পর কোহালিদের উচ্ছ্বাস। ছবি:পিটিআই।

এক-শূন্যতে পিছিয়ে থাকা অবস্থায়, মোহালিতে তৃতীয় টেস্টের শুরুটা ভাল হল না ইংল্যান্ডের। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক অ্যালেস্টেয়ার কুক। কিন্তু লাঞ্চের আগেই ৪ উইকেট পড়ে যায় মাত্র ৮৭ রানে। আউট হয়ে যান হামিদ (৯), রুট (১৫), কুক (২৭) এবং আলি (১৬)। বিপর্যয় কিছুটা সামলায় ব্রেস্টো (৮৯) এবং স্টোকস (২৯)-এর জুটি। পঞ্চম উইকেট ৫৭ রান যোগ করেন এই দু’জন। ষষ্ঠ উইকেট জুটিতে ব্রেস্টো এবং বাটলার (৪৩) ৬৯ রান তোলেন। সপ্তম উইকেটে সেই ব্রেস্টোই ওকস-কে সঙ্গে নিয়ে করেন ৪৫ রান। প্রথম দিনের শেষে ইংল্যান্ডের স্কোর ৮ উইকেটে ২৬৮।

Advertisement

ভারতীয় বোলারদের মধ্যে জাডেজা এবং দুই যাদব দুটি করে উইকেট নেন। অশ্বিন, শামি পেয়েছেন একটা করে উইকেট।

এই টেস্টে ভারতীয় দলে অভিষেক হল ২৫ বছর বয়সী কেকে নায়ারের। কর্নাটকের এই ডানহাতি টপ অর্ডার ব্যাটসম্যান বলটাও মোটামুটি করতে পারেন।

Advertisement

আরও খবর...

আমি কুম্বলে হলে পার্থিবে আস্থা রেখে পাঁচ জন বোলার খেলাতাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন