Norwich City

ম্যান সিটির জয়, ছুটছে চেলসিও

ইপিএলে অবনমনের আওতায় চলে যাওয়া আর একটি দল নরউইচ সিটিকে মঙ্গলবার রাতে ঘরের মাঠে হারাল চেলসি

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২০ ০৪:১০
Share:

উড়ন্ত: ইপিএলে মঙ্গলবার নরউইচ সিটির পেনাল্টি বক্সে শরীর শূন্যে ভাসিয়ে চেলসির অলিভিয়ের জিহুর হেডে সেই দুর্দান্ত গোল। চেলসির টুইটার

দুরন্ত দাভিদ সিলভা। গোল করে ও করিয়ে বোর্নমুথের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার সিটির জয়ের নায়ক স্পেনীয় মিডফিল্ডার। বুধবার ঘরের মাঠে ম্যাচের ছ’মিনিটে ফ্রি-কিকে অসাধারণ গোল করে দলকে এগিয়ে দেন টানা দশ বছর খেলার পরে ম্যান সিটি ছাড়ার সিদ্ধান্ত নেওয়া দাভিদ। ৩৯ মিনিটে তাঁর পাস থেকেই ২-০ করেন গ্যাব্রিয়েল জেসুস। ম্যাচ শেষ হওয়ার দু’মিনিট আগে ডেভিড ব্রুক গোল করে ব্যবধান কমান।

Advertisement

ইপিএলে অবনমনের আওতায় চলে যাওয়া আর একটি দল নরউইচ সিটিকে মঙ্গলবার রাতে ঘরের মাঠে হারাল চেলসি। প্রথমার্ধের সংযুক্ত সময়ে অলিভিয়ের জিহু হেডে দুরন্ত গোল করেন। এই জয়ে ৩৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে থাকা চেলসি আশাবাদী আগামী মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার ব্যাপারে। এ দিকে, মার্কাস র‌্যাশফোর্ডকে সাম্মানিক ডক্টরেট উপাধি দেবে ইউনিভার্সিটি অব ম্যাঞ্চেস্টার। তিনি যে ভাবে ইংল্যান্ডের স্কুল-পড়ুয়া শিশুদের বিনামূল্যে খাবার দেওয়ার দাবিতে আন্দোলন করেন, তার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন