শাস্ত্রীয় চ্যালেঞ্জ

বিশাখাপত্তনমের বাইশ গজে যখন অ্যালিস্টার কুক বনাম বিরাট কোহালি লড়াই জমে উঠেছে, তখন মাঠের বাইরেও চলছিল জমজমাট একটা যুদ্ধ। যুদ্ধের কেন্দ্রে রবি শাস্ত্রী। কী? না, ধারাভাষ্যকার হিসেবে একটা লাইন বিখ্যাত করে ফেলেছেন প্রাক্তন ভারতীয় টিম ডিরেক্টর।

Advertisement
শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৬ ০৩:৩১
Share:

বিশাখাপত্তনমের বাইশ গজে যখন অ্যালিস্টার কুক বনাম বিরাট কোহালি লড়াই জমে উঠেছে, তখন মাঠের বাইরেও চলছিল জমজমাট একটা যুদ্ধ। যুদ্ধের কেন্দ্রে রবি শাস্ত্রী। কী? না, ধারাভাষ্যকার হিসেবে একটা লাইন বিখ্যাত করে ফেলেছেন প্রাক্তন ভারতীয় টিম ডিরেক্টর। কোনও দ্রুত বাউন্ডারির বিবরণ দেওয়ার সময় ‘লাইক এ ট্রেসার বুলেট’ বলা। এই শব্দবন্ধ সবচেয়ে বেশি শাস্ত্রীয় ভঙ্গিতে কে বলতে পারেন, চ্যালেঞ্জ ছিল সেটাই। যে চ্যালেঞ্জে নেমে পড়লেন সিরিজের কমেন্টেটেররা তো বটেই, কমেন্ট্রি বক্সের বাইরে থাকা সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়ও। মাইক আথারটন, ইয়ান বোথাম, কপিল দেব, সঞ্জয় মঞ্জরেকর, ভিভিএস লক্ষ্মণ, দীপ দাশগুপ্ত, সবাই-ই এক-এক করে ওই লাইন-সহ কমেন্ট্রি করেন। চ্যালেঞ্জের বিচারক ছিলেন স্বয়ং রবি শাস্ত্রী। জয়ীর নাম অবশ্য এখনও ঘোষণা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন