ধোনির চেন্নাইয়ে পন্থের নামে জয়ধ্বনি

ধোনি না থাকলেও তাঁরই চেন্নাই সুপার কিংসের মাঠে দুরন্ত ইনিংস উপহার দিয়ে গেলেন ঋষভ পন্থ। ওয়ান ডে-তে প্রথম হাফসেঞ্চুরি এল ধোনিরই ডেরায়। তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যানের ৭১ রানের ইনিংসে এমন কিছু শট খেলেছেন যাতে মুগ্ধ দর্শক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৯ ০৪:০৩
Share:

ঋষভ পন্থ।—ছবি পিটিআই।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে খেলছেন না মহেন্দ্র সিংহ ধোনি। তাই চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে সে রকম উন্মাদনা দেখা যায়নি। ফাঁকা ছিল বেশ কিছু দর্শকাসনও।

Advertisement

ধোনি না থাকলেও তাঁরই চেন্নাই সুপার কিংসের মাঠে দুরন্ত ইনিংস উপহার দিয়ে গেলেন ঋষভ পন্থ। ওয়ান ডে-তে প্রথম হাফসেঞ্চুরি এল ধোনিরই ডেরায়। তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যানের ৭১ রানের ইনিংসে এমন কিছু শট খেলেছেন যাতে মুগ্ধ দর্শক। এমনকি ধোনির হেলিকপ্টার শটের মতোই একটি শট খেলেন ঋষভ যা দেখে এমএ চিদম্বরম স্টেডিয়ামের সমর্থকেরা চেঁচিয়ে বলেন, ‘‘পন্থ.... পন্থ... পন্থ!’’

এই ঋষভই ব্যর্থতার দিনে গ্যালারি থেকে ‘ধোনি ধোনি’ রব শুনেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে এভিন লুইসের ক্যাচ তাঁর হাত থেকে পড়ার পরে তিরুঅনন্তপুরমের সমর্থকেরা ধোনির জয়ধ্বনি তুলেছিলেন। এমনকি দিল্লিতে ঋষভের ঘরের মাঠেও তাঁর উদ্দেশ্যে গ্যালারি থেকে ধোনির রব ওঠে। ভারতীয় ক্রিকেটমহলে অনেকেই ঋষভের ব্যর্থতায় ক্ষোভ প্রকাশ করেছিলেন। চেন্নাইয়ে সব প্রশ্নের উত্তর দিয়ে গেলেন ভারতের তরুণ উইকেটকিপার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন