Sports News

অসুস্থ স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছার বন্যায় ভাসলেন ধবন

ধবনের এই টুইটে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখেছেন ‘‘চিন্তা কর না, তোমার স্ত্রী খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে।’’ কারও টুইট, ‘‘আমরা প্রার্থণা করব তোমার স্ত্রীর জন্য।’’ এরকম নানা টুইটে ভরে গিয়েছে শিখর ধবনের টুইটার হ্যান্ডল। ইতিমধ্যেই প্রথম ওয়ান ডে খেলতে নেমে পড়েছে ভারতীয় দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৪:২৫
Share:

শিখর ধবন। —ফাইল চিত্র।

স্ত্রীর অসুস্থতার জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম তিনটি একদিনের ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছেন শিখর ধবন। তার পরই উড়ে গিয়েছেন স্ত্রী আয়েষার কাছে। শনিবার স্ত্রীর সঙ্গে ছবি টুইট করলেন ভারতের এই ওপেনার। বোর্ডও তাঁর আবেদন মঞ্জুর করে দিয়েছিল। কয়েকদিন আগেই মা-র অসুস্থতার জন্য শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে এসেছিলেন শিখর। শেষ ওয়ান ডে ও একমাত্র টি২০ খেলা হয়নি তাঁর। এ বার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম তিনটি ওয়ান ডেও খেলা হচ্ছে না। টুইটে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ধবন লেখেন, ‘‘স্ত্রীর সঙ্গে থাকতে পেরে আমি খুশি। এই সময় আমিই ওর শক্তি। কয়েকদিনের মধ্যেই অস্ত্রোপচার আশা করি ভালভাবেই হয়ে যাবে।’’ ২০১২তে আয়েষা মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল শিখর ধবনে। ক্রিকেটের পাশাপাশি ধবন যে পরিবারের প্রতিও যথেষ্ট দায়িত্ববাণ সেটাও বার বার প্রমাণ করেছেন। সে মা হোক বা স্ত্রী।

Advertisement

আরও পড়ুন

টস জিতে ব্যাটিং ভারতের, জায়গা হল না জাডেজার

Advertisement

অস্ট্রেলিয়ার পরীক্ষাটা সহজ হবে না

ধবনের এই টুইটে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখেছেন ‘‘চিন্তা কর না, তোমার স্ত্রী খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে।’’ কারও টুইট, ‘‘আমরা প্রার্থণা করব তোমার স্ত্রীর জন্য।’’ এরকম নানা টুইটে ভরে গিয়েছে শিখর ধবনের টুইটার হ্যান্ডল। ইতিমধ্যেই প্রথম ওয়ান ডে খেলতে নেমে পড়েছে ভারতীয় দল। ধবনের জায়গায় রোহিতের সঙ্গে ওপেন করতে নেমেছেন রাহানে। শেষ দুটো ম্যাচে হয়তো আবার দলে ফিরতে পারেন ধবন।

দেখুন ধবনের টুইট 💪💪🤗🤗

দেখুন ধবনের টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন