ফেডারেশন কাপ শুরু ৩০ এপ্রিল

আই লিগের এক ম্যাচ বাকি থাকতেই ঢাকে কাঠি ফেডারেশন কাপের। ৩০ এপ্রিল থেকে শুরু হচ্ছে এই বছরের ফেডারেশন কাপ। আই লিগের সেরা আট দলকে নিয়ে হবে এবারে ফেডারেশন কাপ। আই লিগ শেষ হতে আর বাকি মাত্র একটি করে ম্যাচ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৬ ২১:৩২
Share:

আই লিগের এক ম্যাচ বাকি থাকতেই ঢাকে কাঠি ফেডারেশন কাপের। ৩০ এপ্রিল থেকে শুরু হচ্ছে এই বছরের ফেডারেশন কাপ। আই লিগের সেরা আট দলকে নিয়ে হবে এবারে ফেডারেশন কাপ। আই লিগ শেষ হতে আর বাকি মাত্র একটি করে ম্যাচ। তার পরই ঠিক হয়ে যাবে আই লিগে সেরা আট দল। কারা খেলবে ফেডারেশন কাপে।

Advertisement

বন্ধ হয়ে যেতে যেতে আবার ফিরে এসেছে ফেডারেশন কাপ। বদলে গেছে ফর্ম্যাট। হোম অ্যান্ড অ্যাওয়ে ম্যাচে নক-আউট ফর্ম্যাটে হবে এবারে টুর্নামেন্ট। সেরা চার দল খেলবে সেমিফাইনাল। সেমিফাইনাল ও ফাইনাল হবে নিউট্রাল ভেন্যুতে। টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী নীচের সারির দল প্রথমে হোম ম্যাচ খেলার সুযোগ পাবে। ফাইনাল ম্যাচ ২১ মে। প্রথম পর্বের খেলা হবে ৩০ এপ্রিল ও ১ মে। দ্বিতীয় পর্বের খেলা হবে ৩ ও ৪ মে। সেমিফাইনালের প্রথম রাউন্ড ৭ ও ৮ মে ও দ্বিতীয় রাউন্ড ১৪ ও ১৫ মে।

আরও খবর

Advertisement

আবার বিতর্কে নেইমার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন