Sports News

বিশ্বকাপ শুরুর একদিন আগে স্পেনের নতুন কোচ ফার্নান্দো

৫০ বছরের ফার্নান্দোর একমাত্র কোচিং অভিজ্ঞতা বলতে স্পেনের ক্লাব ওভেইদোর জন্য একটা মরসুম কাজ করা। এই বার্তা টুইট করেও জানিয়েছে স্পেন ফুটবল ফেডারেশন।

Advertisement

সংবাদ সংস্থা

মস্কো শেষ আপডেট: ১৩ জুন ২০১৮ ১৯:৪৭
Share:

স্পেনের নতুন কোচ ফার্নান্দো। ছবি: স্পেন ফুটবল ফেডারেশনের টুইটার।

জুলে লোপেতেগুইকে ছেঁটে ফেলার পর এক ঘণ্টাও হয়নি। তার মধ্যেই নতুন কোচের নাম ঘোষণা করে দিল স্পেন ফুটবল ফেডারেশন। তিনি ফার্নান্দো হেরো। জুলের জায়গায় তাঁকে মুহূর্তের মধ্যেই বেছে নিলেন দেশের ফুটবল কর্তারা।

Advertisement

মঙ্গলবারই জুলের রিয়েল মাদ্রিদে যোগ দেওয়ার কথা জানা গিয়েছিল। বিশ্বকাপ শুরুর দু’দিন আগে জুলের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি ফেডারেশন। পরের দিনই জরুরি বৈঠকে তাঁকে ছেঁটে নতুন কোচের নাম ঘোষণা করে দেওয়া হল। তবে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামার আগে স্পেন ফুটবলারদের জন্য এটা একটা বড় ধাক্কা।

ফার্নান্দোকে দলের হেড কোচ করার পরই স্প্যানিশ ফুটবল ফেডারেশন জানিয়ে দেয়, ‘‘রাশিয়া বিশ্বকাপে স্পেন দলের কোচিংয়ের দায়িত্ব তুলে দেওয়া হল ফার্নান্দো হেরোর হাতে।’’ ৫০ বছরের ফার্নান্দোর একমাত্র কোচিং অভিজ্ঞতা বলতে স্পেনের ক্লাব ওভেইদোর জন্য একটা মরসুম কাজ করা। এই বার্তা টুইট করেও জানিয়েছে স্পেন ফুটবল ফেডারেশন।

Advertisement

আরও পড়ুন
বিশ্বকাপ শুরুর একদিন আগে ছেটে ফেলা হল স্পেন কোচকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন