Blackburn

Blackburn: ইদের নমাজ পাঠের জন্য নিজেদের স্টেডিয়াম খুলে দিল ব্ল্যাকবার্ন রোভার্স

নিজেদের স্টেডিয়ামের মাঠে গণ প্রার্থনার আয়োজন করল ব্ল্যাকবার্ন। দেড় হাজারের বেশি মানুষ ইউড পার্কের মাঠে সমবেত হন রমজানের নমাজে অংশ নিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৮:১৯
Share:

ব্ল্যকবার্ন রোভার্সের স্টেডিয়ামে নমাজ পাঠ। ছবি: টুইটার

ইংল্যান্ডের ফুটবলে নজির সৃষ্টি করল ব্ল্যাকবার্ন রোভার্স। ইদের প্রার্থনার জন্য নিজেদের স্টেডিয়াম খুলে দেওয়ার সিদ্ধান্ত নিল ক্লাব কর্তৃপক্ষ। ব্ল্যাকবার্ন কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত প্রশংসা কুড়িয়েছে সবার।

এক মাসের রমজান শেষ হয়েছে সোমবার। রমজানের শেষে বিশেষ প্রার্থনার জন্য নিজেদের স্টেডিয়াম খুলে দিল ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ব্ল্যাকবার্ন রোভার্স। ইংল্যান্ডের প্রথম ফুটবল ক্লাব হিসেবে নিজেদের স্টেডিয়ামের মাঠে গণ প্রার্থনার আয়োজন করল তারা। দেড় হাজারের বেশি মানুষ তাদের ইউড পার্কের মাঠে সমবেত হন রমজানের বিশেষ নমাজে অংশ নিতে।

Advertisement

কেবল রমজানের বিশেষ নমাজই নয়, ইদের সকালের নমাজ পাঠেরও ব্যবস্থা করা হয় ব্ল্যাকবার্ন রোভার্সের স্টেডিয়ামে। বেশি মানুষ চলে আসায় পরে আরও কিছু প্লাস্টিকের চাদর আনতে হয়। সকলকে ইদের শুভেচ্ছাও জানিয়েছে ব্ল্যাকবার্ন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন