Sexual Assault

যৌন নিগ্রহের অভিযোগ! মেসি, নেমারের প্রাক্তন সতীর্থ দানি আলভেস গ্রেফতার

৩৯ বছরের ফুটবলার স্বীকার করেছেন যে, তিনি ওই দিন বার্সেলোনা নাইট ক্লাবে ছিলেন। কিন্তু কোনও রকম খারাপ কাজ করার কথা স্বীকার করেননি তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

বার্সেলোনা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৬:৩৭
Share:

—ফাইল চিত্র

দানি আলভেসের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ। স্পেনে আটক করা হয়েছে ব্রাজিলের ফুটবলারকে। বার্সেলোনায় খেলার সময় লিয়োনেল মেসির সঙ্গে খেলতেন আলভেস। এ বারের বিশ্বকাপে ব্রাজিলের সব থেকে বয়স্ক ফুটবলার ছিলেন তিনি। আলভেসের বিরুদ্ধে অভিযোগ যে, তিনি বার্সেলোনার নাইট ক্লাবে এক মহিলাকে যৌন নিগ্রহ করেন।

Advertisement

সুপিরিয়র কোর্ট অফ ক্যাটালোনিয়ার তরফে জানানো হয়েছে যে, এক ফুটবলারের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করা হয়েছে। এক মহিলা এই অভিযোগ করেছেন। সেই অভিযোগে যদিও বার্সেলোনা এবং জুভেন্টাসে খেলা আলভেসের নাম নেই। ক্যাটালান পুলিশের তরফে জানানো হয়েছে যে, ২ জানুয়ারি তাদের কাছে যৌন নিগ্রহের অভিযোগ করেন এক মহিলা। তিনি জানিয়েছিলেন যে, আলভেস তাঁকে আপত্তিকর ভাবে ছুঁয়েছেন। পুলিশের কাছে করা রিপোর্টে বলা হয় যে, ওই মহিলার প্যান্টের ভিতরে হাত ঢোকান আলভেস।

৩৯ বছরের ফুটবলার স্বীকার করেছেন যে, তিনি ওই দিন বার্সেলোনা নাইট ক্লাবে ছিলেন। কিন্তু কোনও রকম খারাপ কাজ করার কথা স্বীকার করেননি তিনি। স্পেনের এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলভেস বলেন, “আমি ওই মহিলাকে চিনি না। ওই নাইট ক্লাবে আমি ছিলাম। আনন্দ করছিলাম। কিন্তু কারও কোনও ক্ষতি করিনি। কাউকে বিরক্ত করিনি।”

Advertisement

আলভেস এখন মেক্সিকোর একটি ক্লাবে খেলেন। ছুটি কাটাতে বার্সেলোনা গিয়েছিলেন তিনি। বিশ্বকাপে ব্রাজিলের হয়ে খেলেছিলেন আলভেস। তার পর থেকেই বার্সেলোনায় ছুটি কাটাচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন