Budge Budge

‘এমপি কাপ’ ফুটবল প্রতিযোগিতায় জিতল বজবজ

শনিবার খেলা দেখতে উপস্থিত হয়েছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফুটবলার ভাইচুং ভুটিয়া, অ্যালভিটো ডি'কুনহা-সহ প্রমুখ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বজবজ শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ২৩:৩৫
Share:

শনিবার খেলা দেখতে উপস্থিত হয়েছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র

শনিবার বাটানগর নিউল্যান্ড স্টেডিয়ামে ডায়মন্ড হারবার হরিণডাঙ্গা অঞ্চল এবং বজবজের হাজার ১৯ নম্বর ওয়ার্ডের দল মুখোমুখি হয়েছিল। নির্ধারিত সময় গোল শূন্য থাকার পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে বজবজ ৫-৩ গোলে ডায়মন্ড হারবারকে হারিয়ে এই কাপ ছিনিয়ে নেয়।

বিজয়ী দলকে ট্রফি-সহ দুই লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। দ্বিতীয় স্থানে থাকা দল পায় এক লক্ষ টাকা। গত তিন সপ্তাহ ধরে এই প্রতিযোগিতা চলছিল। সব মিলিয়ে ১২৮টি দল অংশগ্রহণ করেছিল এই 'এমপি কাপ' ফুটবল প্রতিযোগিতা।

Advertisement

শনিবার খেলা দেখতে উপস্থিত হয়েছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফুটবলার ভাইচুং ভুটিয়া, অ্যালভিটো ডি'কুনহা-সহ প্রমুখ। ফাইনাল খেলার প্রথমার্ধ পর্যন্ত দুই তারকা ফুটবলারই প্রতিদ্বন্দ্বী দুটি দলের হয়ে মাঠে নামেন। ভাইচুং খেলেন বজবজের হয়ে। আর অ্যালভিটো খেলেন ডায়মন্ড হারবারের হয়ে। তবে দ্বিতীয়ার্ধে আর তাঁরা মাঠে নামেননি।

বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অভিষেক। এ দিন বজবজ নিউল্যান্ড স্টেডিয়ামে সাধারণ মানুষের উপস্থিতি এবং ফুটবল নিয়ে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন