Mamata Banerjee congratulates ATK Mohun Bagan

১১ মিনিটেই মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা! আইএসএল চ্যাম্পিয়ন হতেই মোহনবাগানকে অভিনন্দন মমতার

ভারতসেরা হল এটিকে মোহনবাগান। প্রথম বারের মতো আইএসএল ট্রফি জিতল তারা। শনিবার ফাইনালে আগাগোড়া দাপট ছিল মোহনবাগানেরই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ২৩:৫৩
Share:

এটিকে মোহনবাগানকে টুইটারে অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র এবং পিটিআই।

আইএসএল ফাইনালের শেষ বাঁশি বেজেছে ঠিক ১০টা ১৬ মিনিটে। বেঙ্গালুরু এফসিকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এটিকে মোহনবাগান। ঠিক তার ১১ মিনিটের মাথায় জয়ী দলকে টুইটারে অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

টুইটারে মুখ্যমন্ত্রী লিখেছেন, “আইএসএল ফাইনালে অসাধারণ পারফরম্যান্সের জন্য এটিকে মোহনবাগান অভিনন্দন।” দলের কোচ, ফুটবলারদের উদ্দেশ্য করে মমতা আরও লিখেছেন, “ফুটবলের প্রতি ভালবাসা, কঠোর পরিশ্রমের ফলে আপনারা আরও উজ্জ্বল হয়ে উঠবেন। ভবিষ্যতের জন্য শুভকামনা।”

গত বুধবার শিল্পপতিদের সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফাইনালের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন মোহনবাগান সচিব দেবাশিস দত্তকে। খোঁজ নিয়েছিলেন, দিমিত্রি, বুমোসরা কবে গোয়া যাচ্ছেন। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকেও তিনি গোয়া যেতে বলেন। তাঁকে বলেছিলেন, চ্যাম্পিয়নের ট্রফি জিতে ফিরতে। শনিবার গোয়ায় আইএসল ফাইনালে এটিকে মোহনবাগানের কর্ণধার সঞ্জীব গোয়াঙ্কার পাশেই ছিলেন অরূপ বিশ্বাস।

Advertisement

ভারতসেরা হল এটিকে মোহনবাগান। প্রথম বারের মতো আইএসএল ট্রফি জিতল তারা। শনিবার ফাইনালে আগাগোড়া দাপট ছিল মোহনবাগানেরই। মাঝে কিছুটা সময় বেঙ্গালুরুর প্রাধান্য দেখা গেলেও, এক বারের জন্যেও এটা মনে হয়নি তারা ট্রফি নিয়ে যেতে পারে। বরং, জুয়ান ফেরান্দোর ছেলেদের দেখে মনে হচ্ছিল, বাড়তি তাগিদ কাজ করছে তাদের মধ্যে। নির্ধারিত সময়ে ম্যাচের ফল ছিল ২-২। টাইব্রেকারে ৪-৩ ব্যবধানে জিতল তারা। দু’বছর আগে ফাইনালে উঠে মুম্বই সিটি এফসির কাছে হারতে হয়েছিল। এ বার আর ভুল করেনি তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন