Cristiano Ronaldo

রোনাল্ডো ‘প্রতারক’! ক্লাব সভাপতির তোপের জবাব পায়ে দিলেন ক্রিশ্চিয়ানো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সমালোচনা করেছেন আল নাসেরের সভাপতি। তাঁকে নাকি ‘প্রতারক’ বলেছেন তিনি। এর মাঝেই দলের হয়ে গোল করেছেন পর্তুগিজ তারকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৪:৫১
Share:

আল নাসেরের হয়েও বার বার বিতর্কে জড়াচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নাকি ‘প্রতারক’ বলে তোপ দেগেছেন আল নাসের ক্লাবের সভাপতি। সেই সমালোচনার জবাব মুখে নয়, পায়ে দিলেন রোনাল্ডো। সৌদি প্রো-লিগে আল রায়েদের বিরুদ্ধে গোল করলেন তিনি। জিতল দল। ফলে লিগ জয়ের দৌড়ে আবার চলে এসেছে আল নাসের।

Advertisement

আল রায়েদের বিরুদ্ধে ম্যাচের চতুর্থ মিনিটেই গোল করেন রোনাল্ডো। এগিয়ে যায় দল। শুরুতে গোল পেয়ে যাওয়ার পর বাকি সময়টা আক্রমণাত্মক ফুটবল খেলে আল নাসের। আরও তিনটি গোল করে তারা। আব্দুলরহমান ঘারিব, মহম্মদ মারান ও আব্দুলমজিদ আল সুলেইহিম একটি করে গোল করেন। ৪-০ গোলে ম্যাচ জেতে আল নাসের। বাকি তিনটি গোলের নেপথ্যেও অবদান রয়েছে ক্রিশ্চিয়ানোর।

এর মধ্যেই জানা গিয়েছে, আল নাসের সভাপতি মুসাল্লি আল মুয়াম্মার নাকি ঘনিষ্ঠ মহলে রোনাল্ডোর সমালোচনা করেছেন। তিনি জানিয়েছেন, জীবনে দু’বার প্রতারণার শিকার হয়েছেন তিনি। প্রথম বার, তিনি খাওয়ার জন্য তিন পিস কবাব চেয়েছিলেন, কিন্তু তাঁকে দু’পিস দেওয়া হয়েছিল। দ্বিতীয় বার, তিনি যখন রোনাল্ডোকে আল নাসেরে সই করেছিলেন। যদিও আল নাসেরের তরফে জানানো হয়েছে, এই ধরনের কোনও মন্তব্য সভাপতি করেননি।

Advertisement

নতুন দেশে গিয়ে এর মধ্যেই বিবাদে জড়িয়েছেন রোনাল্ডো। মাঠে লিয়োনেল মেসির নামে চিৎকার শুনে দর্শকদের উদ্দেশে অশ্লীল ভঙ্গি দেখিয়েছেন তিনি। এতে ক্ষুব্ধ সৌদি প্রশাসন। তাঁকে সে দেশ ছাড়তে হতে পারে। যদিও এই বিতর্কে ক্লাবকে পাশে পেয়েছেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন