English Premier League

ম্যান ইউয়ের জয়রথ থামাল ক্রিস্টাল প্যালেস

ম্যান ইউ পেনাল্টি বক্সের বাইরে ফ্রি-কিক পেয়েছিল ক্রিস্টাল প্যালেস। মানবপ্রাচীরও তৈরি করা হয়। তার পরেও গোলরক্ষককে হতবাক করে  বাঁ পায়ের বাঁক খাওয়ানো শটে বল জালে জড়িয়েদেন ওলিসে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ০৬:০৩
Share:

ম্যান ইউ সমর্থকেরা ভাবতেও পারেননি দ্বিতীয়ার্ধের সংযুক্ত সময়ে (৯০+১ মিনিট) নাটকীয় ভাবে ছবিটা বদলে দেবেন ওলিসে। ফাইল ছবি।

ম্যাঞ্চেস্টার ডার্বিতে দুরন্ত জয়ের ঠিক পরের ম্যাচেই আটকে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বুধবার রাতে নাটকীয় ভাবে দ্বিতীয়ার্ধের সংযুক্ত সময়ে অনবদ্য ফ্রি-কিকে গোল করে সমতা ফেরালেন ক্রিস্টাল প্যালেসের মাইকেল ওলিসে। তাতে অপূর্ণ থাকল লিগ টেবলে ম্যাঞ্চেস্টার সিটিকে টপকে রেড ডেভিলসের দ্বিতীয় স্থানে উঠে আসার লক্ষ্যও।

Advertisement

ক্রিস্টাল প্যালেসের ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধ শেষ হওয়ার দু’মিনিট আগে ক্রিশ্চিয়ান এরিকসেনের পাস থেকে গোল করেন ব্রুনো ফের্নান্দেস। ম্যান ইউ সমর্থকেরা ভাবতেও পারেননি দ্বিতীয়ার্ধের সংযুক্ত সময়ে (৯০+১ মিনিট) নাটকীয় ভাবে ছবিটা বদলে দেবেন ওলিসে।

ম্যান ইউ পেনাল্টি বক্সের বাইরে ফ্রি-কিক পেয়েছিল ক্রিস্টাল প্যালেস। মানবপ্রাচীরও তৈরি করা হয়। তার পরেও গোলরক্ষককে হতবাক করে বাঁ পায়ের বাঁক খাওয়ানো শটে বল জালে জড়িয়েদেন ওলিসে।

Advertisement

প্রসঙ্গত অনূর্ধ্ব-২৩ রিডিংয়ের হয়ে যুব প্রিমিয়ার লিগ-টু থেকে উত্থান ওলিসের। ২০২১ সালে তিনি সই করেন ক্রিস্টাল প্যালেসে। বুধবার রাতে ২১ বছর বয়সি এই তরুণই ম্যান ইউয়ের জয়ে কাঁটা ছড়িয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন