Erling Haaland

হালান্ডের জোড়া গোলে অভিযান শুরু ম্যান সিটির

ম্যাচের চার মিনিটেই ম্যান সিটিকে এগিয়ে দেন গত বারের লিগের সর্বোচ্চ গোলদাতা হালান্ড। প্রথমার্ধের শেষ দিকে (৩৬ মিনিট) আসে তাঁর দ্বিতীয় গোল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ০৫:৫৯
Share:

উচ্ছ্বাস: নিজের দ্বিতীয় গোলের পরে হালান্ড। শুক্রবার। ছবি: রয়টার্স।

দাপটেই ইংলিশ প্রিমিয়ার লিগ অভিযান শুরু করল গত বারের চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটি। শুক্রবার অ্যাওয়ে ম্যাচে বার্নলির বিরুদ্ধে ৩-০ গোলে জিতল পেপ গুয়ার্দিওলার দল। জোড়া গোল আর্লিং হালান্ডের। আর একটি গোল রদ্রির।

Advertisement

ম্যাচের চার মিনিটেই ম্যান সিটিকে এগিয়ে দেন গত বারের লিগের সর্বোচ্চ গোলদাতা হালান্ড। প্রথমার্ধের শেষ দিকে (৩৬ মিনিট) আসে তাঁর দ্বিতীয় গোল। রদ্রি দ্বিতীয়ার্ধের মাঝামাঝি (৭৫ মিনিট) ব্যবধান ৩-০ করে দেন। ম্যাচের শেষ দিকে অ্যানাস জউরি লাল কার্ড দেখায় ১০ জনে খেলতে হয় বার্নলিকে। তবে গোলের ব্যবধান আর বাড়াতে পারেনি ম্যান সিটি।

তবে এ দিনের জয়ের উচ্ছ্বাসের মধ্যেও চোটের ধাক্কাও রয়েছে ম্যান সিটির জন্য। ম্যাচের ২২ মিনিটে মাঠ ছেড়ে উঠে যেতে হয় কেভিন দ্য ব্রুইনকে। মরসুমের প্রথম ম্যাচেই এ ভাবে দলের নির্ভরযোগ্য মিডফিল্ডারের চোট পাওয়া নিশ্চিত ভাবেই চিন্তায় রাখবে গুয়ার্দিওলাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন