Porn Shooting at Stadium

খেলা চলাকালীন স্টেডিয়ামের শৌচাগারে নীল ছবির শ্যুটিং! থানায় এমবাপেদের দেশের ক্লাব

খেলা চলাকালীন স্টেডিয়ামের শৌচাগারে নীল ছবির শ্যুটিং হয়েছে বলে অভিযোগ করেছে ফ্রান্সের একটি ক্লাব। পুলিশের দ্বারস্থ হয়েছে তারা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫৬
Share:

খেলা চলাকালীন ফ্রান্সের এই স্টেডিয়ামের শৌচাগারেই নীল ছবির শ্যুটিং হওয়ার অভিযোগ উঠেছে। —ফাইল চিত্র

খেলা চলাকালীন স্টেডিয়ামের শৌচাগারে নীল ছবির শ্যুটিং হওয়ার অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছে ফ্রান্সের একটি ক্লাব। লিগ ওয়ানে খেলা ক্লাব ‘নিস’ এই অভিযোগ করেছে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নিস-এর অভিযোগ, লিগ ওয়ানে গত ২৯ জানুয়ারি ‘লিলি’র বিরুদ্ধে তাদের খেলা ছিল। সেই খেলা চলাকালীন স্টেডিয়ামের একটি শৌচাগারে নীল ছবির শ্যুটিং হয়েছে। পরে সেই ভিডিয়ো প্রকাশিত হলে নিজেদের স্টেডিয়াম চিনতে পেরেছে তারা। ক্লাব কর্তৃপক্ষ নিশ্চিত, খেলা চলাকালীনই সেই শ্যুটিং হয়েছে।

কিন্তু কে বা কারা সেই শ্যুটিংয়ের সঙ্গে যুক্ত সেটা বুঝতে পারছেন না নিস কর্তৃপক্ষ। তাঁদের মতে, এতে ক্লাবের কর্মীরাও যুক্ত থাকতে পারেন। কারণ, বাইরের কারও পক্ষে এতটা সাহস হবে না। তা ছাড়া স্টেডিয়ামে নিরাপত্তারক্ষীরা থাকেন। তাঁদের চোখ এড়িয়ে কী ভাবে এই শ্যুটিং হল সেটা বুঝতে পারছেন না তাঁরা।

Advertisement

নিস-এর যে স্টেডিয়ামে এই শ্যুটিং হয়েছে বলে অভিযোগ সেখানে সে দিনের ম্যাচে ৩৬,১৭৮ জন দর্শক খেলা দেখতে এসেছিলেন। তাঁদের তথ্য পুলিশকে দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ। তাঁদের মধ্যে কেউ নীল ছবির জগতের সঙ্গে যুক্ত কি না তা খতিয়ে দেখছে পুলিশ। ভবিষ্যতে যাতে এই ঘটনা আর না হয় তার জন্য স্টেডিয়ামের নিরাপত্তা আরও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন