ATK Mohun Bagan

ISL 2021-22: লাল কার্ড দেখলেন কৃষ্ণ, ওড়িশার বিরুদ্ধে ড্র করেই থামতে হল সবুজ-মেরুনকে

ম্যাচের বয়স তখন সবে পাঁচ মিনিট। ওড়িশার জেরির ক্রস থেকে গোল করে দলকে এগিয়ে দেন ল্যাং। তিন মিনিটের মধ্যে পেনাল্টি থেকে সেই গোল শোধ করে দেন মোহনবাগানের জনি কাউকো। ২৪ মিনিটের মাথায় পেনাল্টি পেয়েছিল ওড়িশা। কিন্তু জাভি হার্নান্ডেজের মারা সেই পেনাল্টি আটকে দেন মোহন-রক্ষক অমরিন্দর সিংহ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ২১:৩২
Share:

গোলের পর মোহনবাগান। —ফাইল চিত্র

শুরুতেই গোল খেয়ে গিয়েছিল এটিকে মোহনবাগান। সঙ্গে সঙ্গে তা শোধও করে দেয় তারা। কিন্তু এর পর গোল এল না গোটা ম্যাচে। ড্র করে লিগ টেবিলে তিন নম্বরেই থেকে গেল সবুজ-মেরুন।

ম্যাচের বয়স তখন সবে পাঁচ মিনিট। ওড়িশার জেরির ক্রস থেকে গোল করে দলকে এগিয়ে দেন ল্যাং। তিন মিনিটের মধ্যে পেনাল্টি থেকে সেই গোল শোধ করে দেন মোহনবাগানের জনি কাউকো। ২৪ মিনিটের মাথায় পেনাল্টি পেয়েছিল ওড়িশা। কিন্তু জাভি হার্নান্ডেজের মারা সেই পেনাল্টি আটকে দেন মোহন-রক্ষক অমরিন্দর সিংহ।

Advertisement

প্রথমার্ধে ১-১ ব্যবধানেই শেষ হয় খেলা। আরও একটি পেনাল্টি প্রায় পেয়ে গিয়েছিল ওড়িশা। কিন্তু রেফারি লক্ষ্য করেননি কর্নারের সময় তিরি জড়িয়ে রেখেছিলেন হেক্টর রোডাসকে। জাভি চোট পেয়ে মাঠ ছাড়েন ৪০ মিনিটে। ৫৫ মিনিটের মাথায় কার্ল ম্যাকহিউয়ের বদলে রয় কৃষ্ণ মাঠে নামেন। ৯৪ মিনিটের মাথায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রয় কৃষ্ণ।

১৭ ম্যাচে মোহনবাগানের সংগ্রহ ৩১ পয়েন্ট। শনিবার বেঙ্গালুরুর বিরুদ্ধে পরের ম্যাচ সবুজ-মেরুনের। তিনটি ম্যাচ বাকি তাদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন