Lionel Messi

গাড়ি দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন মেসি, ট্র্যাফিক নিয়ম ভেঙে শাস্তি পেতে পারেন লিয়ো

আমেরিকার ক্লাব ইন্টার মায়ামির হয়ে রবিবারই প্রথম বার প্রকাশ্যে আসতে চলেছেন লিয়োনেল মেসি। তার আগে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৯:০৪
Share:

লিয়োনেল মেসি। — ফাইল চিত্র

আমেরিকার ক্লাব ইন্টার মায়ামির হয়ে রবিবারই আত্মপ্রকাশ করতে চলেছেন লিয়োনেল মেসি। তার আগে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন তিনি। তাঁর গাড়ি নিয়ম ভেঙে অন্য একটি রাস্তায় ঢুকে পড়ে। সেই সময় গাড়িতে ছিলেন মেসি। অল্পের জন্য অন্য গাড়ির ধাক্কা থেকে বেঁচে যান। তবে ট্র্যাফিক নিয়ম ভাঙার কারণে তিনি শাস্তি পেতে পারেন বলে জানা গিয়েছে। যদি না স্থানীয় পুলিশ মেসিকে ছাড় দেয়।

Advertisement

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় দেখা গিয়েছে, মেসির বিলাসবহুল কালো রংয়ের গাড়ি লাল সিগন্যাল ভেঙে অন্য একটি রাস্তার দিকে মোড় নিয়েছে। সেই সময় ওই রাস্তা দিয়ে দ্রুতগতিতে গাড়ি যাচ্ছিল। মেসির গাড়ি ঢুকতে দেখে অন্য গাড়িগুলি গতি কমিয়ে দেয় এবং পাশ কাটিয়ে চলে যায়। ফলে দুর্ঘটনা এড়ানো গিয়েছে।

মেসির গাড়ির পিছনেই ছিল পুলিশের একটি গাড়ি। কিন্তু তারা পিছনে থাকায় মেসির গাড়িটিকে আটকাতে পারেনি। মেসি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন কি না তা জানা যায়নি। তবে তিনি যে গাড়ির ভিতরে ছিলেন তা বোঝা গিয়েছে। আমেরিকার বিভিন্ন চ্যানেলে সেই ঘটনার ভিডিয়ো দেখানো হয়েছে।

Advertisement

কিছু দিন আগেই মেসিকে দেখা গিয়েছিল ফ্লোরিডার একটি শপিং মলে সপরিবার বাজার করতে। সন্তানদের জন্যে খাবার কিনছিলেন তিনি। মেসি যে নিজেই জিনিসপত্র কিনতে চলে আসবেন এ ভাবে, সেটা কেউই ভাবতে পারেননি। আশেপাশের লোকেরা অবাক হয়ে যান। তবে সেটা কিছু ক্ষণের জন্যেই। মেসিকে দেখে তাঁর আশেপাশে অনেকেই জড়ো হয়ে যান। ছবি তোলার অনুরোধ করতে থাকেন।

কালো টিশার্ট এবং সাদা প্যান্ট পরা মেসি কাউকে নিরস্ত করেননি। সবার সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন। সই দিয়েছেন। নিজস্বীও তুলেছেন। তার পরে নিজেই ট্রলি ঠেলে ঠেলে জিনিসপত্র কিনতে থাকেন। ট্রলিতে রাখা জিনিস দেখে বোঝা গিয়েছে সন্তানদের জন্যেই খাবার কিনতে বেরিয়েছেন তিনি। কিছু ক্ষণ সেখানে কেনাকাটা করে মেসি বেরিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন