Mohammedan Sporting Club

Mohammedan SC: সোমবার সুদেবার বিরুদ্ধে শুরু আই লিগ অভিযান, আত্মবিশ্বাসী মহমেডান কোচ

সোমবার আই লিগে অভিযান শুরু করতে চলেছে মহমেডান। তাদের প্রথম প্রতিপক্ষ দিল্লির সুদেবা এফসি। নৈহাটি স্টেডিয়ামে সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু ম্যাচ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৭:৪৩
Share:

আত্মবিশ্বাসী মহমেডান। নিজস্ব চিত্র

সোমবার আই লিগে অভিযান শুরু করতে চলেছে মহমেডান। তাদের প্রথম প্রতিপক্ষ দিল্লির সুদেবা এফসি। নৈহাটি স্টেডিয়ামে সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু ম্যাচ। সাম্প্রতিক ছন্দের বিচারে ভাল জায়গায় রয়েছে মহমেডান। তাই জিতেই আই লিগ অভিযান শুরু করতে চায় তারা। কোচ আন্দ্রে চের্নিশভের গলায় ম্যাচের আগে আত্মবিশ্বাসের সুরই ধরা পড়ল।

Advertisement

মহমেডান কোচ বললেন, “চার মাস ধরে এই প্রতিযোগিতার জন্য অপেক্ষা করে রয়েছি আমরা। মাঝে কলকাতা লিগ, ডুরান্ড কাপ, আইএফএ শিল্ডে খেলেছি। কিন্তু পাখির চোখ আই লিগই। প্রথম ম্যাচ সব সময়েই আলাদা। একটা একটা ম্যাচ ধরে এগোতে চাই। তবে এই প্রতিযোগিতা জেতার জন্য অনেকেই দাবিদার রয়েছে।”

গোকুলমে দাপিয়ে খেলা মার্কাস জোসেফ এ বার সাদা-কালো ব্রিগেডে। তিনি বলেছেন, “আমি দলকে একটা জিনিস আগেই বলে দিয়েছি, শুধু আমার উপর নির্ভর না করতে। আমরা সবাই একটা দল হিসেবে খেলি। দল ছাড়া আমি কিছুই নই। বাকিরা আমার পাশে না থাকলে গোল করতে পারব না। আমার কাছে একটা ভাল চ্যালেঞ্জ। সর্বোচ্চ গোলদাতা হতে চাই। আমাদের হাতে বিদেশি ফুটবলার রয়েছে যারা লিগ জেতাতে পারে। কিন্তু ভারতীয় ফুটবলারদের কথাও ভুলে যাবেন না। ওরাও যথেষ্ট প্রতিভাবান।”

Advertisement

মহমেডানের পক্ষে আশার কথা হল, প্রথম ম্যাচে তারা এমন প্রতিপক্ষের বিরুদ্ধে নামছে যারা বিদেশিহীন। ভারতীয় ফুটবলারদের নিয়েই নামবে সুদেবা। গত বার তারা অষ্টম স্থানে শেষ করেছিল। নিজেদের দলের সম্পর্কে কোচ চের্নিশভ বলেছেন, “আমাদের প্রস্তুতি ভালই হয়েছে। দলের তরফে প্রস্তুতির জন্য ভাল মাঠ দেওয়া হয়েছিল। ভাল হোটেলে রাখা হয়েছে আমাদের। কলকাতা লিগ এবং ডুরান্ড কাপে ভালই খেলেছি। আশা করি এই প্রতিযোগিতাতেও ছন্দ বজায় রাখতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন