CFL 2023

পঞ্চায়েত ভোট, পর্যাপ্ত পুলিশ নেই, বৃহস্পতিবার কলকাতা লিগে মহমেডানের ম্যাচ পিছিয়ে গেল

আগামী ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত ভোট। বৃহস্পতিবার, অর্থাৎ ৭ জুলাই কলকাতা লিগে মহমেডান বনাম ইউনাইটেড স্পোর্টস ক্লাবের ম্যাচ হওয়ার কথা ছিল। সেই ম্যাচটি পিছিয়ে গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ২১:২১
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র

আগামী ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত ভোট। তার আগের দিন বৃহস্পতিবার, অর্থাৎ ৭ জুলাই কলকাতা লিগে মহমেডান বনাম ইউনাইটেড স্পোর্টস ক্লাবের ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু পর্যাপ্ত পুলিশ না থাকার কারণে ওই ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়েছে। কবে এই ম্যাচ হবে তা জানানো হয়নি আয়োজকদের তরফে।

Advertisement

কলকাতা লিগে বুধবারই জয় দিয়ে অভিযান শুরু করেছে মোহনবাগান। তিন প্রধানের মধ্যে তারাই আগে নেমেছে। বৃহস্পতিবার নিজেদের মাঠে দুপুর ৩.৩০ থেকে মহমেডানের মাঠে নামার কথা ছিল। কিন্তু আইএফএ জানিয়েছে, কলকাতা পুলিশ ওই ম্যাচে নিরাপত্তার জন্যে পর্যাপ্ত সংখ্যক কর্মী দিতে পারবে না। পঞ্চায়েত নির্বাচনের কারণে শহরে এখন পুলিশের সংখ্যা কম। তাই আইএফএ-র তরফে ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে।

ইস্টবেঙ্গলের ম্যাচও পিছিয়ে যেতে পারে। আগামী ১০ জুলাই লাল-হলুদের প্রথম ম্যাচ পশ্চিমবঙ্গ পুলিশের বিরুদ্ধে। সেই ম্যাচের পর দিন পঞ্চায়েত ভোটের ফলাফল। নিরাপত্তার কারণে রাজ্যের বিভিন্ন জায়গায় পুলিশ মোতায়েন করা হতে পারে। ফলে ইস্টবেঙ্গল ম্যাচেও পর্যাপ্ত পুলিশ দেওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে আইএফএ বা ইস্টবেঙ্গল, কেউই এই প্রসঙ্গে মুখ খোলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন