FIFA World Cup 2022

বিশ্বকাপে মেসিকে নিয়ে বাজি! সাড়ে ৬ লক্ষ টাকা জিতলেন লিয়োর প্রাক্তন সতীর্থ

বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সঙ্গে ছিলেন তিনি। দলের সাপোর্ট স্টাফের ভূমিকায় ছিলেন লিয়োনেল মেসির প্রাক্তন সতীর্থ। বিশ্বকাপে মেসিকে নিয়ে বাজি ধরে রোজগারও করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:২২
Share:

বিশ্বকাপে লিয়োনেল মেসিকে নিয়ে বাজি ধরেছিলেন তাঁর সতীর্থ। লাখ লাখ টাকা রোজগার করেছেন তিনি। ফাইল চিত্র

তিনি আর্জেন্টিনার বিশ্বকাপের দলে নেই। কিন্তু দলের সঙ্গে কাতারে ছিলেন। লিয়োনেল মেসিদের সঙ্গে বিশ্বকাপ জয়ের আনন্দ সমান উপভোগ করেছেন সের্জিয়ো আগুয়েরো। মেসির প্রাক্তন সতীর্থ বিশ্বকাপের পরে লাখ লাখ টাকা রোজগারও করেছেন। কারণ, মেসির উপর বাজি ধরেছিলেন আগুয়েরো। সেই বাজি জিতেছেন তিনি।

Advertisement

আগুয়েরো বাজি ধরেছিলেন যে, এ বারের বিশ্বকাপে সোনার বল জিতবেন মেসি। শেষ পর্যন্ত সেটা জিতেছেন আর্জেন্টিনার অধিনায়ক। সেই কারণে বাজি জিতে ৬ লক্ষ ৬০ হাজার টাকা পেয়েছেন তিনি। তার জন্য মাত্র ৬৬০০ টাকা দিয়েছিলেন আগুয়েরো। প্রতি টাকাপিছু ১০০ টাকা করে জিতেছেন আগুয়েরো। নিজেই সে কথা টুইট করে জানিয়েছেন মেসির সতীর্থ।

এ বারের বিশ্বকাপে ৭টি গোল করেছেন মেসি। গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচ ছাড়া বাকি সব ম্যাচে গোল করেছেন তিনি। মেসিই বিশ্বকাপের একমাত্র ফুটবলার, যাঁর গ্রুপ পর্ব, প্রি-কোয়ার্টার ফাইনাল, কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালে গোল রয়েছে। ৭টি গোল করার পাশাপাশি ৩টি অ্যাসিস্টও করেছেন তিনি। ধারাবাহিক ভাবে ভাল খেলার জন্য বিশ্বকাপের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন তিনি।

Advertisement

গোটা প্রতিযোগিতায় দলের পাশে ছিলেন আগুয়েরো। গ্রুপের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হারের পরে দলকে এক জায়গায় নিয়ে আসার পিছনে বড় ভূমিকা ছিল আগুয়েরোর। ফাইনাল জেতার পরে সাজঘরে মেসিদের সঙ্গে চুটিয়ে উল্লাস করতে দেখা গিয়েছিল তাঁকে। শুধু তাই নয়, দেশে ফেরার পরেও আর্জেন্টিনার ফুটবলারদের সঙ্গে উল্লাস করেছিলেন আগুয়েরো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন