East Bengal

লুকাস, জর্ডান ইস্টবেঙ্গলে

৩৫ বছর বয়সি পারদোর উত্থান ভিয়ারিয়াল ও ভ্যালেন্সিয়ার যুব দল থেকে। গত মরসুমে তিনি ছিলেন এলদেনসেতে। আর এক ডিফেন্ডার জর্ডান ছিলেন পার‌্‌থ গ্লোরিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ০৭:৫৬
Share:

—প্রতীকী চিত্র।

ইস্টবেঙ্গলের হয়ে খেলা কার্যত চূড়ান্ত হল স্পেনের হোসে আন্তোনিয়ো পারদো লুকাস এবং অস্ট্রেলিয়ার জর্ডান এলসে। একই সঙ্গে বিদায় নিশ্চিত হয়ে গেল ইভান গঞ্জালেসের।

Advertisement

৩৫ বছর বয়সি পারদোর উত্থান ভিয়ারিয়াল ও ভ্যালেন্সিয়ার যুব দল থেকে। গত মরসুমে তিনি ছিলেন এলদেনসেতে। আর এক ডিফেন্ডার জর্ডান ছিলেন পার‌্‌থ গ্লোরিতে। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে কয়েক দিনের মধ্যেই সরকারি ভাবে পারদো ও জর্ডানের নাম ঘোষণা করা হবে ইস্টবেঙ্গলের তরফে।

পারদো ও জর্ডানের সঙ্গে কথাবার্তা পাকা হওয়ার দিনেই ইস্টবেঙ্গল চুক্তি সেরে ফেলল অনূর্ধ্ব-১৭ ভারতীয় দলের দুই প্রতিশ্রুতিমান মিডফিল্ডার ভানলালপেকা গুইতে ও গুরনাজ় সিংহ গ্রেওয়ালের সঙ্গে। তবে ঘরের মাঠে সোমবার কলকাতা লিগের ম্যাচ খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের। সেনাবাহিনী মাঠ পরিদর্শন করবে বলে আইএফএ-র কাছে ম্যাচের কেন্দ্র পরিবর্তনের অনুরোধ জানিয়ে চিঠি দেওয়া হয়েছে। এক দিন পিছিয়ে মোহনবাগান বনাম কালীঘাট এমএস ম্যাচ হবে বুধবার। শনিবার থেকে প্রাক-মরসুম প্রস্তুতি শুরু হচ্ছে সবুজ-মেরুন শিবিরে। এ দিকে, শনিবার বিকেল সাড়ে তিনটেয় কলকাতা লিগে ঘরের মাঠে মহমেডান খেলবে ডায়মন্ড হারবার এফসির বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন