Ashalata Devi

Sunil Chhetri: ব্রাজিল দ্বৈরথের জন্য আশাদের বার্তা সুনীলের

এ দিকে, ব্রাজিল ম্যাচের আগে প্রস্তুতিতে কোনও ফাঁক রাখছেন না মহিলা দলের কোচ থোমাস দেনারবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ০৮:১৭
Share:

অধিনায়ক আশালতা দেবী।

শুক্রবার ভারতীয় সময় ভোর সাড়ে ছ’টায় মানাউসে ব্রাজিলের বিরুদ্ধে খেলতে নামবে ভারতীয় মহিলা ফুটবল দল। তার আগে আশালতা দেবীদের সাফল্য কামনা করে বার্তা দিলেন সুনীল ছেত্রী, সন্দেশ জিঙ্ঘন, গুরপ্রীত সিংহ সাঁধুরা।

Advertisement

গণমাধ্যমে ভিডিয়ো বার্তায় সুনীল বলেছেন, “আশা করি ভারতীয় দলের সকলে সুস্থ এবং তরতাজা রয়েছেন। ব্রাজিল, চিলি এবং ভেনেজ়ুয়েলার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচে নিজেদের উজাড় করে দাও। মনের আনন্দে ফুটবল খেলো, আমাদের গর্বিত করো।” ক্রোয়েশিয়ার এইচএনকে সিবেনিক ক্লাবের হয়ে খেলার ফাঁকেই ভারতীয় মহিলা দল সম্পর্কে সমস্ত কবরই রাখছেন সন্দেশ। ভারতীয় ডিফেন্ডার বলেছেন, “এমন সুযোগ সহজে আসে না। তোমরা কতটা ভাল ফুটবল খেলো, তা প্রমাণ করে দাও। আমাদের গর্বিত করো। ভারতীয় মহিলা দলের হয়ে আমিও গলা ফাটাব।”

এ দিকে, ব্রাজিল ম্যাচের আগে প্রস্তুতিতে কোনও ফাঁক রাখছেন না মহিলা দলের কোচ থোমাস দেনারবি। তিনি বলেছেন, “ব্রাজিল ম্যাচ নিয়ে দলের মধ্যে উত্তেজনা কাজ করছে। প্রতিপক্ষ দলে অনেক তারকা ফুটবলার রয়েছে। আমরা প্রত্যেকেই তাঁদের সম্মান করি। ব্রাজিলের মতো দলের বিরুদ্ধে খেলাটাই আমাদের কাছে দারুণ একটা প্রাপ্তি। ভাল ফুটবল উপহার দেওয়ার সঙ্গে তাঁদের থেকে অনেক কিছু শিখতেও চাই এই সফরে।”

Advertisement

ভারতীয় মহিলা দলের অধিনায়ক আশালতা দেবী মনে করেন, এই সফর তাঁদের উন্নত হতে অনেক সাহায্য করবে। তিনি বলেছেন, “নিঃসন্দেহে ব্রাজিল অনেক বড় মাপের দল এবং ওরা র‌্যাঙ্কিংয়েও অনেক এগিয়ে রয়েছে। আমরাও মাঠে নেমে যে কোনও ধরনের সুযোগকে কাজে লাগাতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন