Sports News

পুজোয় মাতলেন ক্রোমা থেকে প্লাজা

হাওড়ার জগাছা সবুজ পাত্রর পুজোয় হাজির হয়েছিলেন দুই দলের বিদেশিরা। তাঁদের দেখে কে বলবে যে তাঁরা কয়েকদিন আগেই নেমেছিলেন মুখোমুখি লড়াইয়ে। বাঙালির সব থেকে বড় উৎসবে এসে যেন ওরাও বন্ধু হয়ে গেলেন। মুগ্ধ হয়ে দেখলেন সব। মঞ্চে জমে গেল আড্ডাও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৭ ১৩:০৪
Share:

বাঁ দিক থেকে কিংসলে, ক্রোমা, মিচেল, প্লাজা ও দীপান্দা ডিকা। —নিজস্ব চিত্র।

ডার্বি অতীত। শিলিগুড়ির মাঠে একদলের হাতে উঠেছে কলকাতা লিগ। আর একদলকে ফিরতে হয়েছে হতাশ হয়েই। মাঠের লড়াই অবশ্য মাঠেই ছেড়ে এসেছেন ইস্টবেঙ্গল, মোহনবাগানের ফুটবলাররা। বিশেষ করে পুজোর আবহে যেন ওরা সবাই এক। আর ষষ্ঠী থেকেই গা ভাসালেন বাংলার সব থেকে বড় উৎসবে। দূর্গা পুজোয় মাতলেন দুই দলের বিদেশিরাও। কেউ মুগ্ধ হয়ে দেখলেন প্রতিমা আবার কেউ হাত লাগালেন ঢাকে। বেশ তালে তালে বাজিয়েও দিলেন কিংসলে, ক্রোমা, প্লাজারা।

Advertisement

আরও পড়ুন

আটে আট-এর উৎসবে ভাসল ইস্টবেঙ্গল তাঁবু

Advertisement

রিপোর্ট পেশ, শাস্তির মুখে কিংশুক-শিল্টন

হাওড়ার জগাছা সবুজ পাত্রর পুজোয় হাজির হয়েছিলেন দুই দলের বিদেশিরা। তাঁদের দেখে কে বলবে যে তাঁরা কয়েকদিন আগেই নেমেছিলেন মুখোমুখি লড়াইয়ে। বাঙালির সব থেকে বড় উৎসবে এসে যেন ওরাও বন্ধু হয়ে গেলেন। মুগ্ধ হয়ে দেখলেন সব। মঞ্চে জমে গেল আড্ডাও। সেই তালিকায় ছিলেন মোহনবাগানের কিংসলে, ক্রোমা, ইস্টবেঙ্গলের মিচেল, প্লাজা মহমেডানের দীপান্দা ডিকা। পুজোর মঞ্চ থেকেই তিন প্রধানের বিদেশিরা সবার উদ্দেশে শুভেচ্ছা জানালেন। আর ফুটবল মাঠে গিয়ে তাঁদের সমর্থন করার অনুরোধও জানালেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন