অসুস্থ সিধুর খোঁজ নিতে হাসপাতালে আজহার

১৯৯৬ সালে ইংল্যান্ড ট্যুর চলাকালীন দু’জনের ঝগড়ার কথা প্রায় সবারই জানা। অবস্থা এমন জায়গায় পৌছয় যে, সিরিজের মাঝপথেই দেশে ফিরে আসেন এক জন। পরবর্তীকালেও একে অন্যকে ঘনিষ্ঠ বন্ধু বলে মানেননি কেউই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৫ ১৪:২৯
Share:

হাসপাতালে সিধু, পাশে আজহার। ছবি: টুইটার।

১৯৯৬ সালে ইংল্যান্ড ট্যুর চলাকালীন দু’জনের ঝগড়ার কথা প্রায় সবারই জানা। অবস্থা এমন জায়গায় পৌছয় যে, সিরিজের মাঝপথেই দেশে ফিরে আসেন এক জন। পরবর্তীকালেও একে অন্যকে ঘনিষ্ঠ বন্ধু বলে মানেননি কেউই। আর এ বার সেই অসুস্থ নভজোত্ সিংহ সিধুকেই হাসপাতালে দেখতে এলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন।

Advertisement

দিন কয়েক আগে ডিপ ভেন থ্রম্বোসিসে আক্রান্ত হয়ে নয়াদিল্লির এক হাসপাতালে ভর্তি সিধু। তাঁকে দেখতে বৃহস্পতিবার হাসপাতালে যান আজহার।

পুরনো সহযোদ্ধা আজহারের দেখতে আসার খবর নিজেই টুইট করে জানান শেরি পাজি। সেই সঙ্গে আজহারের সঙ্গে তাঁর ছবিও টুইট করেন সিধু। লেখেন, “পুরনো সোনা, পুরনো মদ আর পুরনো বন্ধু— চিরকালের সেরা!”

Advertisement

সূত্রের খবর, হাসপাতালে পরিবারের লোকজন ছাড়া সিধুর সঙ্গে কাউকেই দেখা করার অনুমতি দিচ্ছেন না কর্তৃপক্ষ। বৃহস্পতিবার ভিজিটিং আওয়ারের সময় সিধুর সঙ্গে দেখা করতে আসেন আজহার। ‘আমার ভাই হাসপাতালে ভর্তি।’—আজহারের মুখে এ কথা শোনার পরই সিধুর পরিবারের সঙ্গে অ্যাপোলো কর্তৃপক্ষ যোগাযোগ করেন।

সিধুর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্সকেরা। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার চিকিত্সায় সাড়া দিচ্ছেন এবং আপাতত তাঁর কোনও অপারেশনের প্রয়োজন নেই বলে জানিয়েছেন চিকিত্সকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন