Syed Rahim Nabi

দুর্ঘটনার কবলে পড়লেও নিজের কর্তব্যে অবিচল রহিম নবি

সোমবার বিকেলে দুর্ঘটনার কবলে পড়লেন প্রাক্তন ফুটবলার ও পান্ডুয়ার বিদায়ী বিধায়ক সৈয়দ রহিম নবি। তবে আপাতত সুস্থ রয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৩:৫০
Share:

সুস্থ আছেন নবি ফাইল চিত্র

সোমবার বিকেলে দুর্ঘটনার কবলে পড়লেন প্রাক্তন ফুটবলার ও পান্ডুয়ার বিদায়ী বিধায়ক সৈয়দ রহিম নবি। তবে আপাতত সুস্থ রয়েছেন তিনি। পরে আইএসএলের সেমিফাইনালে দ্বিতীয় লেগের ম্যাচে ধারাভাষ্যও দেন ভারতীয় দলের প্রাক্তন ফুটবলার। বৈদ্যবাটির কাছে রেলের নির্মীয়মাণ উড়ালপুলের কাছে বাম্পারের আগে দাঁড়িয়েছিল তাঁর গাড়ি। পেছন থেকে এসে তাঁর গাড়িকে ধাক্কা মারে অপর একটি গাড়ি। তবে আপাতত সুস্থ রয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার ডিজিটালকে নবি জানান, ‘‘বিকেল ৪:১৫ নাগাদ ঘটনাটা ঘটে। রেলের নির্মীয়মাণ উড়ালপুলের আগে গাড়ির গতি নিয়ন্ত্রণের জন্য তৈরি হওয়া বাম্পারের আগে গাড়ি নিয়ে দাঁড়াই। একাই ছিলাম আমার গাড়িতে। পেছন থেকে একটা গাড়ি এসে আমার গাড়িতে ধাক্কা মারে। আমার গাড়ির পেছন দিকটা একেবারে ভেঙ্গে গিয়েছে। তবে ভাগ্য ভাল বড় কিছু ঘটেনি। বড় গাড়ি ধাক্কা মারলে সমস্যা হতে পারত।’’

সাময়িক আতঙ্ক কাটিয়ে সোমবারই মুম্বই সিটি এফসি বনাম এফসি গোয়ার ম্যাচে ধারাভাষ্য দেন নবি এবং আরেক প্রাক্তন ফুটবলার মেহেতাব হোসেন। দুর্ঘটনার পরও ধারাভাষ্য দেওয়া নিয়ে নবি বলেন, ‘‘সুস্থ আছি। আতঙ্কিত হয়ে পড়েছিলাম সেটা ঠিক, তবে সেটা কাটিয়ে নিজের কাজ করেছি। এই ব্যাপারে আলাদা করে বলার কিছু নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন