IPL 2021

IPL Girls: জনপ্রিয়তায় কোহলীদেরও টেক্কা দিতে পারেন, এই তরুণীরা নেটমাধ্যম কাঁপানো ‘আইপিএল গার্ল’

বিনোদন আর ক্রিকেটের অন্যতম মিশেল আইপিএল। মাঠ তো বটেই মাঠের বাইরেও দর্শকদের নানা অদ্ভুত কর্মকাণ্ড ক্যামেরায় ধরা পড়ে বার বার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১১:৪০
Share:
০১ ১৩

আইপিএল। বিনোদন আর ক্রিকেটের অন্যতম মিশেল। মাঠ তো বটেই মাঠের বাইরেও দর্শকদের নানা অদ্ভুত কর্মকাণ্ড ক্যামেরায় ধরা পড়ে বার বার।

০২ ১৩

এই আইপিএল যেমন বহু দুর্দান্ত ক্রিকেটারের জন্ম দিয়েছে, তাঁদের প্রচারের আলোয় এনেছে, তেমনই বহু অজানা অক্রিকেটারকেও প্রচারের মঞ্চে তুলে এনেছে। স্রেফ দর্শকাসনে বসেই ফোকাস নিজের দিকে ঘুরিয়ে নেটমাধ্যমের অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন। দেখে নেওয়া যাক জনপ্রিয়তায় বিরাট কোহলী, মহেন্দ্র সিংহ ধোনিদের চ্যালেঞ্জ দেওয়া ‘আইপিএল গার্ল’দের।

Advertisement
০৩ ১৩

কাব্যা মারন: অনেকের কাছেই তিনি ‘রহস্যময় তরুণী’। ২০১৮ সালে প্রথম নাইট রাইডার্সের সঙ্গে একটি খেলায় সানরাইজার্স হায়দরাবাদকে সমর্থন করতে দেখা গিয়েছিল তাঁকে।

০৪ ১৩

সানরাইজার্স হায়দরাবাদের সিইও তিনি। সান টিভির রেডিয়ো চ্যানেল এবং সান মিউজিকেরও গুরুত্বপূর্ণ পদে আসীন। সম্প্রতি আইপিএল নিলামের সময়ও ক্যামেরা তাঁর উপর যেন থমকে গিয়েছিল। নেটমাধ্যমে এই সুন্দরীকে নিয়ে কম চর্চা হয়নি।

০৫ ১৩

নবনীতা গৌতম: রয়্যাল চ্যালেঞ্জারস বেঙ্গালুরুর মাসাজ থেরাপিস্ট তিনি। কানাডার নাগরিক নবনীতা টরন্টো ন্যাশনালের সঙ্গেই এত দিন কাজ করতেন। ক্রিকেটের প্রতি প্রেম থেকেই বরাবর ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলেন।

০৬ ১৩

সেই সূত্রেই ২০১৭ সালে তিনি ভারতে চলে আসেন এবং ২০১৯ সালে রয়্যাল চ্যালেঞ্জারস বেঙ্গালুরুর সঙ্গে যুক্ত হয়ে যান। আইপিএল-এ সাপোর্ট স্টাফ হিসাবে মহিলাদের সংখ্যা খুবই কম। সে কারণে প্রথম থেকেই সকলের দৃষ্টি আকর্ষণ করে নেন তিনি।

০৭ ১৩

মালতি চাহর: ২০১৮ সালে মুম্বই ইন্ডিয়ানস এবং চেন্নাই সুপার কিংসের ম্যাচে দর্শকাসনে অত্যন্ত চিন্তিত মুখে বসে থাকতে দেখা যায় এই তরুণীকে। তখনও তাঁর পরিচয় জানতেন না কেউ। কিন্তু সুন্দরী এই তরুণী বার বার ক্যামেরাবন্দি হয়েছিলেন সে দিন।

০৮ ১৩

পরে জানা যায় তিনি চেন্নাই সুপার কিংসের পেসার দীপক চাহরের বোন। ভাইকে সমর্থন করতেই ওই দিন মাঠে হাজির ছিলেন। তাঁর নাম মালতি চাহর। মহেন্দ্র সিংহ ধোনির ভক্ত মালতি। নিজের নেটমাধ্যমের পাতায় ধোনির একাধিক ছবি পোস্ট করেন তিনি।

০৯ ১৩

অদিতি হুন্ডিয়া: ২০১৯-এর আইপিএল ম্যাচ চলছে। মাঠে মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ানস। টানটান সেই খেলা থেকে ক্যামেরা সরে যায় গ্যালারি থেকে গলা ফাটিয়ে চিৎকার করা এক তরুণীর দিকে।

১০ ১৩

স্বাভাবিক ভাবেই নেটমাধ্যমে তাঁকে নিয়ে হইচই শুরু হয়। পরে তাঁর পরিচয় জানা যায়। এর ঘণ্টাখানেকের মধ্যেই তাঁর ইনস্টাগ্রামে অনুগামীদের সংখ্যা ১ লাখ অতিক্রম করে যায়।

১১ ১৩

অদিতি পেশায় একজন মডেল। ২০১৭ সালে তিনি ‘মিস ইন্ডিয়া রাজস্থান’ হয়েছিলেন। ধোনি এবং কোহলীর ভক্ত অদিতি। তবে মুম্বই ইন্ডিয়ানস-এর জন্যও গলা ফাটাতে দেখা গিয়েছে তাঁকে। ঈশান কিসানের সঙ্গে তিনি ডেট করছেন।

১২ ১৩

রিয়ানা লালবানী: ২০২০ সালে কিংস ইলেভেন পঞ্জাব এবং মুম্বই ইন্ডিয়ানসের ম্যাচে প্রথম নজরে পড়েন। ইন্টারনেটে প্রচুর পরিমাণে তাঁর নাম সার্চ হতে শুরু হয় তার পর থেকেই।

১৩ ১৩

তিনি আদতে দুবাইয়ে থাকেন। নিজেকে ‘সুপার ওভার গার্ল’ বলতে পছন্দ করেন। তাঁর ইনস্টাগ্রাম পাতাতেও নিজের সম্বন্ধে এটিই লিখে রেখেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement