Glenn Maxwell

হিট স্ট্রোকে আক্রান্ত গ্লেন ম্যাক্সওয়েল

টাইগারদের বিরুদ্ধে নামার আগেই পরিবেশের রোষে পরতে হল অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৭ ২৩:১৬
Share:

গ্লেন ম্যাক্সওয়েল। ছবি: সংগৃহীত।

আর কয়েক দিন পরেই বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামবে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল। কিন্তু টাইগারদের বিরুদ্ধে নামার আগেই পরিবেশের রোষে পরতে হল অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলকে। মঙ্গলবার অনুশীলনের মাঝে ঢাকায় হটাৎ করে মাথা ঘুরে পড়ে গেলেন গ্লেন ম্যাক্সওয়েল।

Advertisement

বর্তমানে বাংলাদেশে বন্যা পরিস্থিতি। মাত্রাতিরিক্ত আর্দ্রতা। প্রচণ্ড বৃষ্টির সঙ্গেই পাল্লাদিয়ে বাড়ছে আদ্রতার পরিমান। আবহাওয়ার এই খামখেয়ালি গতিপ্রকৃতির সঙ্গে মানিয়ে নেওয়াই আপাতত চ্যালেঞ্জ অজি ক্রিকেটারদের। মঙ্গলবারে এই আবহাওয়াকে সঙ্গী করেই ঢাকায় অনুশীলনে নেমেছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। প্রায় তিন ঘণ্টা ধরে ঘাম ঝড়ান অজি ক্রিকেটাররা। তবে অনুশীলন শেষ হওয়ার আগেই হিটস্ট্রোকে আক্রান্ত হন ম্যাক্সওয়েল।

আরও পড়ুন: নতুন ভূমিকায় ধোনি, তাঁর হাত ধরেই বাড়বে কর্মসংস্থান

Advertisement

আরও পড়ুন: অধিনায়কত্ব ছাড়লেন এবি ডে ভিলিয়ার্স

সঙ্গে সঙ্গে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে অস্ট্রেলিয়ার ফিজিওর তত্বাবধানে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন এই তারকা ক্রিকেটার। পরে নিজের অসুস্থতার কথা জানাতে গিয়ে তারকা অলরাউন্ডার জানান, ‘‘মঙ্গলবারের পরিস্থিতি বেশ খারাপ ছিল। রাত ও সকালে ক্রমাগত বৃষ্টির পর আর্দ্রতা যেন আরও বেড়ে গিয়েছিল। তাই আমাদের বেশ ঘাম ঝড়াতে হচ্ছিল।’’
পরিবেশের সঙ্গে মানানোর জন্য ক্রান্তীয় আবহাওয়ায় ডারউইন-এ প্রাক-ট্যুর সেরে এসেছেন অস্ট্রেলিয়ানরা। তা সত্ত্বেও উপমহাদেশীয় আবহাওয়ায় ‘আক্রান্ত’ হতে হল ম্যাক্সওয়েলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন