Goa beat North-East

রবিন-রোমিওর গোলে জয় গোয়ার

অতিরিক্ত সময় চলছে তখন। যে কোনও সময় ম্যাচ শেষের বাঁশি বাজবে। ফল ১-১। যখন সবাই ধরেই নিয়েছে ড্র তখনই বাজিমাত এফসি গোয়ার। রবিন সিংহর বাড়ানো পাস ধরে কাজের কাজটি ততক্ষণে করে ফেলেছেন রোমিও। এখান থেকে নর্থ-ইস্টের আর ম্যাচে ফেরা সম্ভব ছিল না। হয়ওনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৬ ২২:১৬
Share:

গোয়া বনাম নর্থ-ইস্ট ইউনাইটেডের ম্যাচের একটি দৃশ্য। ছবি: সংগৃহিত।

গোয়া ২ (রবিন সিংহ, রোমিও ফার্নান্ডেজ)

Advertisement

নর্থ-ইস্ট ১ (সত্যাসেন সিংহ)

অতিরিক্ত সময় চলছে তখন। যে কোনও সময় ম্যাচ শেষের বাঁশি বাজবে। ফল ১-১। যখন সবাই ধরেই নিয়েছে ড্র তখনই বাজিমাত এফসি গোয়ার। রবিন সিংহর বাড়ানো পাস ধরে কাজের কাজটি ততক্ষণে করে ফেলেছেন রোমিও। এখান থেকে নর্থ-ইস্টের আর ম্যাচে ফেরা সম্ভব ছিল না। হয়ওনি। ঘরের মাঠে জয় পেল জিকোর দল। নর্থ-ইস্টকে হারিয়ে দিল ১-২ গোলে। যদিও প্রথমার্ধ শেষ হয়েছিল গোলশূন্যভাবেই। ম্যাচের তিনটি গোল এল দ্বিতীয়ার্ধেই। যা এক দু’টো সুযোগ তৈরি হয়েছিল সেটাও কাজে লাগাতে পারেনি কোনও দল।

Advertisement

দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে গিয়েছিল নর্থ-ইস্ট ইউনাইটেড। ৪৯ মিনিটে গোল করে নর্থ-ইস্টকে এগিয়ে দেন সত্যাসেন সিংহ। কাটসুমির কর্নার হেড করে ক্লিয়ার করে দিয়েছিলেন রবিন সিংহ। কিন্তু পুরোপুরি ক্লিয়ার না হওয়ায় সেই বল পেয়ে যান সত্যাসেন সিংহ। কাট্টিমনীর কিছু করার ছিল না। ৬২ মিনিটেই অবশ্য গোল করে দলকে সমতায় ফেরান সেই রবিন সিংহই। হোলি চরণ মাপা সেন্টার ভাল জায়গায় পেয়ে যান রবিন সিংহ। জায়গায় ছিলেন না নর্থ-ইস্ট গোলকিপার সুব্রত পাল।

৭২ মিনিটে জোড়া হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন গোয়ার সাহিল তাভোরা। ১০ জনে হয়ে গেলেও লড়াই ছাড়েনি জিকোর ছেলেরা। এর পর একাধিক সুযোগ তৈরি করেছিল গোয়া। কিন্তু কাজে লাগেনি। শেষ কাজটি করে গেলেন রোমিও ফার্নান্ডেজ। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে অবশ্য লিগ তালিকার শেষের থেকে গেল গোয়া। নয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ছ’নম্বরে থাকল নর্থ-ইস্ট ইউনাইটেড।

আরও খবর

মহারাষ্ট্র ডার্বি জিতে নিল পুণে সিটি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন