Sports News

জাইরার সমর্থনে এ বার গম্ভীর, গীতা

জাইরা ওয়াসিমের টুইট পাল্টা টুইট ঘিরে সরগরম গোটা দেশ। আমির খানের পর তাঁর সপক্ষে এ বার মুখ খুললেন ক্রিকেটার গৌতম গম্ভীর ও গীতা ফোগত স্বয়ং। দু’জনেই টুইট করে তাঁদের মতামত জানালেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৭ ১৮:১৫
Share:

মেহবুবার সঙ্গে দেখা করতে যেদিন গিয়েছিলেন জাইরা।ছবি: পিটিআই।

জাইরা ওয়াসিমের টুইট পাল্টা টুইট ঘিরে সরগরম গোটা দেশ। আমির খানের পর তাঁর সপক্ষে এ বার মুখ খুললেন ক্রিকেটার গৌতম গম্ভীর ও গীতা ফোগত স্বয়ং। দু’জনেই টুইট করে তাঁদের মতামত জানালেন। জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করেছিলেন কাশ্মীরের এই অভিনেত্রী। যিনি দঙ্গলে অভিনয় করেছিলেন গীতা ফোগতের ছোটবেলার ভূমিকায়। সেই দেখা করা নিয়েই তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। তার পর ক্ষমা চেয়ে ফেসবুকে লেখেন জাইরা। পরে সমালোচনার মুখে পড়ে সেই পোস্ট তুলে নেন তিনি। জাইরা ফেসবুকে লিখেছিলেন, ‘‘আমার আশা সকলেই মনে রাখবেন আমার বয়স মাত্র ১৬। আমি যা করেছি তার জন্য দুঃখিত। কিন্তু এটা বুঝে করিনি। আশা করছি আমাকে ক্ষমা করবে সবাই।’’ এর পর বিভিন্ন ফিল্ডের সেলিব্রিটিরা চাঁর সপক্ষে টুইট করতে শুরু করেন।

Advertisement

গৌতম গম্ভীরের টুইট

আরও খবর: ‘তুমি আমার রোল মডেল’, জাইরার পাশে দাঁড়িয়ে আমিরের টুইট

Advertisement

গৌতম গম্ভীর সরাসরি তাঁর আক্রমণকারীদের একহাত নিয়েছেন। জাইরার ক্ষমা চাওয়ারও প্রতিবাদ করেছেন তিনি। জাইরা মেয়ে বলেই এটা হয়েছে বলে দাবি গম্ভীরের। তাঁর প্রশ্ন, আমির খানকে কেউ বলতে পারত এ ভাবে? স্ক্রিনের গীতা ফোগতের পাশে দাঁড়িয়েছেন বাস্তবের গীতাও। জাইরাকে নিজের সিদ্ধান্তে স্থির থাকারও পরামর্শ দিয়েছেন তিনি। জাইরার সমর্থনে আমির খানের টুইটকে রি-টুইট করেছেন গৌতম গম্ভীর।

গীতা ফোগতের টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন